সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ধরা

0
179
প্রতারণার অভিযোগে আটকরা

লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডারে মাছ ঘাটে চাঁদাবাজি করার সময় রিয়াদ, সুমন রানাস ও ইব্রাহিম নামে ৩ ভুয়া সাংবাদিক এবং তাদের গাড়ি চালক সাইফুলকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে এই ঘটনা ঘটে।

এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস, ক্যামেরা, চার্জার, পেনড্রাইভ, বিজয় টিভির লোগো ও তিনটি ভুয়া আইডি কার্ড জব্দ করে পুলিশ।

পুলিশ জানায়, আটকৃরা শরীয়তপুর ডামুড্ডা, নওগাঁ জেলার আত্রাই, ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও নোয়াখালী জেলার পশ্চিম রাধারামপুর এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে বিজয় টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি সোহেল মাহমুদ মিলন বাদী হয়ে রামগতি থানায় মামলা দায়ের করেছেন। তারা বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভির স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে মাছ ঘাট ও সরকারি কয়েকটি দফতরে চাঁদাবাজির চেষ্টা করেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাছ ঘাটে চাঁদাবাজি করার সময় বিজয় টিভির ভুয়া সাংবাদিক রিয়াদ, সুমন রানা, ইব্রাহিম, ও গাড়ি চালক সাইফুলকে  জনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা প্রতারণা করার বিষয়টি স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা হয়েছে। তাদেরকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে