সম্রাটের বিষয়ে শিগগিরই জানা যাবে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
388
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর থেকেই আলোচনায় আছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। ১৮ সেপ্টেম্বর অভিযান শুরুর পর সম্রাট কয়েক দিন কাকরাইলে সংগঠনটির কার্যালয়ে ছিলেন। এরপর আর তাঁকে দেখা যায়নি। সম্রাট এখন কোথায়, তা নিয়ে আছে নানা জল্পনাকল্পনা।

আজ শনিবার দুপুরে রাজধানীর সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানের সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। সম্রাট কোথায়, গ্রেপ্তার কি না—এই প্রশ্ন ছিল স্বরাস্ট্রমন্ত্রী আসাদুজ্জামানের কাছে। তবে প্রশ্নের জবাবে সরাসরি কোনো উত্তর পাওয়া যায়নি। তিনি বলেছেন, ‘সম্রাটের বিষয়ে শিগগিরই জানা যাবে। খুব শিগগির দেখতে পাবেন।’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘যুবলীগ নেতা সম্রাট হোক আর যে–ই হোক, অপরাধ করলে তাকে আমরা আইনের আওতায় আনব। এখানে সম্রাট বলে কথা না, যেকেউ আইনের আওতায় আসবে। আপনারা শিগগিরই দেখবেন। অপরাধ ঘটছে বা যারা অপরাধ ঘটাচ্ছে, এমন খবর যখন পাব, তখনই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।’ তিনি আরও বলেন, এখন আলাদা ধরনের কোনো অভিযান চলছে না। এ ধরনের পদক্ষেপ সব সময় নেওয়া হয়। তথ্যের ওপর ভিত্তি করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।

পুলিশের ওপর আস্থাহীনতার সৃষ্টি হয়েছে কি না, তা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমি ক্লিয়ার করে দিতে চাই, যেহেতু অভিযানটির শুরু করেছে র‌্যাব এবং আমরা বলছি ক্যাসিনোতে অভিযান র‌্যাবই করবে।’ মন্ত্রী আরও বলেন, চলমান অভিযান কোনো শুদ্ধি অভিযান না। সুশাসন প্রতিষ্ঠার জন্য যা করার প্রয়োজন, তা–ই করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.