সন্দেহজনক জঙ্গি আস্তানা থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষকসহ আটক ৩

0
354
নারায়ণগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে আজ সোমবার সকাল থেকে একটি বাড়ি ঘিরে রেখেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

নারায়ণগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত উপমহাব্যবস্থাপক (ডিজিএম) জয়নাল আবেদিনের বাড়ি ঘেরাও করে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সেখান থেকে জঙ্গি সন্দেহে তাঁর দুই ছেলে ও এক পুত্রবধূকে আটক করা হয়েছে।

আজ সোমবার সকাল সোয়া আটটা থেকে উপজেলার ফতুল্লার শিয়াচর এলাকায় কাউন্টার টেররিজম ইউনিটের নেতৃত্বে জেলা পুলিশের সহায়তায় অভিযান চলছে। এরপর তাদের সঙ্গে যোগ দেন সোয়াটের সদস্যরা।

নারায়ণগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে আজ সোমবার সকাল থেকে একটি বাড়ি ঘিরে রেখেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

আটক তিনজন হলেন আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের শিক্ষক ফরিদউদ্দিন রুমি (২৭), যন্ত্রকৌশলী জামালউদ্দিন রফিক (২৩) ও ফরিদউদ্দিনের স্ত্রী অগ্রণী ব্যাংকের কর্মকর্তা জান্নাতুল ফোয়ারা ওরফে অনু (২৭)। জামালউদ্দিন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) থেকে পড়ালেখা শেষ করে এখন বাড়িতে থাকেন।

জেলা পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রুমন এ অভিযানের খবরের সত্যতা নিশ্চিত করে বলেছেন, অভিযান এখনো চলছে। বিপুলসংখ্যক পুলিশ এলাকা ঘিরে রেখেছে।

সকালেই বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা ঘটনাস্থলে যান। সেখানে কোনো বোমা থাকলে তা নিষ্ক্রিয় করতে স্বয়ংক্রিয় রোবট ব্যবহারের প্রস্তুতি নেওয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে