‘রহস্য-পুরুষ’কে প্রকাশ্যে আনলেন ইলিয়েনা, তিনিই কি অভিনেত্রীর সন্তানের বাবা

0
118
ইলিয়েনা, ছবি : ইনস্টাগ্রাম

গত ১৮ এপ্রিল ইনস্টাগ্রামে বলিউড অভিনেত্রী ইলিয়েনা ডি’ক্রুজ জানান, তিনি মা হতে চলেছেন। তাঁর এই আকস্মিক ঘোষণায় চমকে যান ভক্ত ও অনুসারীরা। অভিনেত্রী এখনো বিয়ে করেননি, তাঁর প্রেমের সম্পর্কের কথাও শোনা যায়নি। তাই তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ ছিল না। কিন্তু ইলিয়েনা জানাননি, কার ঔরসে তিনি মা হতে চলেছেন। মাঝখানে ইনস্টাগ্রামে ধারাবাহিকভাবে নিজের অন্তঃসত্ত্বাকালীন অবস্থা নিয়ে পোস্ট করেছেন অভিনেত্রী, সঙ্গে জুড়ে দিয়েছেন এক ব্যক্তির ছবি।

তবে তাঁর চেহারা কখনো প্রকাশ করেননি। তাই অনেকেই তাঁর নাম দিয়েছিলেন ‘রহস্য-পুরুষ’। অবশেষে সেই ব্যক্তির ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের

ইনস্টাগ্রামে প্রেমিকের তিনটি ছবি পোস্ট করেন ইলিয়েনা। ৯ মাসের অন্তঃসত্ত্বা ইলিয়েনা প্রেমিকের সঙ্গে ডেটে গিয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন সেই ‘ডেট নাইট’-এর ছবিই। ছবিতে হাস্যোজ্জ্বল ইলিয়েনাকে দেখা যাচ্ছে, পাশে বসে থাকা প্রেমিকের চোখেমুখেও আনন্দের ছাপ। তাঁর কাঁধে মাথা রেখেও ছবি তোলেন ইলিয়েনা।

অবশেষে ‘রহস্য-পুরুষ’–এর ছবি প্রকাশ করলেন ইলিয়েনা
অবশেষে ‘রহস্য-পুরুষ’–এর ছবি প্রকাশ করলেন ইলিয়েনা, ইনস্টাগ্রাম থেকে

তবে ছবি প্রকাশ করলেও প্রেমিকের নাম–পরিচয় জানাননি ইলিয়েনা। তাই ‘রহস্য-পুরুষ’ তকমাটি পুরোপুরি কাটেনি।

এর আগে নিজের গর্ভকালীন অবস্থা নিয়ে দেওয়া এক পোস্টে ইলিয়েনা লিখেছিলেন, ‘মাতৃত্বের এই অনুভূতি আশীর্বাদের মতো। শরীরের ভেতর নতুন একটা প্রাণ বেড়ে উঠছে, এটা ভেবেই শিহরিত হই। কিন্তু কিছু কিছুদিন খুবই কঠিন!

ইলিয়েনা
ইলিয়েনা, ছবি : ইনস্টাগ্রাম

তখন এই মানুষটা আমার হাত ধরে। আমার চোখের জল মুছিয়ে দেয়, আমাকে মজার মজার কথা শোনায়। আমাকে আগলে রাখে। তখন মনে হয়, হয়তো জীবনটা সত্যিই এত কঠিন নয়।’

দীর্ঘদিন আগে গুঞ্জন ছিল যে ইলিয়েনা অস্ট্রেলিয়ান চিত্রগ্রাহক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে প্রেমে ভাসছেন। এমনও শোনা গেছে, তাঁরা সাত পাকে বাঁধা পড়েছেন। তবে ২০১৯ সালে নাকি তাঁদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল।
এরপর বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফের ভাই সেবেস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করেছেন ইলিয়েনা। তবে তাঁরা তাঁদের সম্পর্কের ব্যাপারে কোনো দিন মুখ খোলেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.