বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি নেবে একাধিক কর্মী

0
156
মডেল: ইয়াসফি ও হাদী

  • ২. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর/অ্যাডমিন)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআর/ম্যানেজমেন্ট/ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম/ইন্টারন্যাশনাল বিজনেস/অর্গানাইজেশন স্ট্র্যাটেজি অ্যান্ড লিডারশিপ/পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন/ইন্টারন্যাশনাল রিলেশনস/অর্থনীতি/আইন/ইংরেজি/মনোবিজ্ঞান/গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা এইচআর/ম্যানেজমেন্ট/ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম/ইন্টারন্যাশনাল বিজনেস/অর্গানাইজেশন স্ট্র্যাটেজি অ্যান্ড লিডারশিপে এমবিএ ডিগ্রি থাকতে হবে। জিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও সিজিপিএ ৪-এর স্কেল ৩.০০ থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।
    বয়স: ২০২৩ সালের ২৩ মার্চ সর্বোচ্চ ৩০ বছর।
    চাকরির ধরন: চুক্তিভিত্তিক
    বেতন: মূল বেতন ৫৪,৬০০ টাকা।
    সুযোগ-সুবিধা: বাসাভাড়া, পাওয়ার হাউস ভাতা, স্বাস্থ্যসুবিধা, উৎসব বোনাস, ফ্রিঞ্জ বেনিফিট, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজিতে ৯ম-২০তম গ্রেডে চাকরি

  • ৩. পদের নাম: সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত পলিটেকনিক ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল/পাওয়ার/রেফ্রিজারেশন অ্যান্ড এয়ার কন্ডিশনিং/অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। জিপিএ–৫-এর স্কেলে ৩.৫০ ও সিজিপিএ–৪-এর স্কেল ৩.০০ থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।
    বয়স: ২০২৩ সালের ২৩ মার্চ সর্বোচ্চ ৩০ বছর।
    চাকরির ধরন: চুক্তিভিত্তিক
    বেতন: মূল বেতন ৪২,০০০ টাকা।
    সুযোগ-সুবিধা: বাসাভাড়া, পাওয়ার হাউস ভাতা, স্বাস্থ্যসুবিধা, উৎসব বোনাস, ফ্রিঞ্জ বেনিফিট, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের বিসিপিসিএলের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি
আবেদন ফি বাবদ ১ ও ২ নম্বর পদের জন্য ৬০০ টাকা ও ৩ নম্বর পদের জন্য ৫০০ টাকা বিসিপিসিএলের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ১৩ এপ্রিল ২০২৩, বেলা সাড়ে তিনটা পর্যন্ত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.