শুটিংয়ের সময় ব্রেন স্ট্রোক, আইসিইউতে ‘আশিকি’ তারকা রাহুল রায়

0
116

লিভ দ্য ব্যাটল’ ছবির শুটিংয়ের জন্য কার্গিলে ছিলেন ‘আশিকি’ খ্যাত বলিউড তারকা রাহুল রায়। সেখানেই শুটিংয়ের সময় তিনি ব্রেন স্ট্রোক করেন। এরপর রাহুলকে প্রথমে শ্রীনগর ও পরে মুম্বাইতে নিয়ে যাওয়া যায়। বর্তমানে তিনি সেখানকার নানাবতী হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

চিকিৎসকদের ধারণা, কার্গিলের অসম্ভভ ঠান্ডার জন্যই সম্ভবত রাহুলের ব্রেন স্ট্রোক হয়েছে। রাহুলের ভাই রোমির সেন তার অসুস্থতার খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, রাহুলের বর্তমান অবস্থা স্থিতিশীল রয়েছে। ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

১৯৯০ সালে ‘আশিকি’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাহুল রায়। তার বিপরীতে অভিনয় করেছিলেন অনু আগরওয়াল। ওই ছবি সেই সময় সুপারহিট হয়। আজও সেই ছবির প্রত্যেকটি গান মানুষের মূখে মুখে ফিরে। রাতারাতি তারকা হয়ে ওঠেন রাহুল। এরপর গেম, নসিব, ফির কভি-সহ বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে গালওয়ান ঘাঁটির সত্য ঘটনা অবলম্বনে তৈরি হতে চলা ‘এলএসি: লিভ দ্য ব্যাটল’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন রাহুল। নীতীন কুমার গুপ্তম পরিচালিত ওই ছবিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছিলেন ৫২ বছর বয়সী রাহুল রায়। কিন্তু সেই ছবির শুটিং করতে গিয়ে তিনি স্ট্রোক করেন। সূত্র : সংবাদ প্রতিদিন, ইন্ডিয়া টুডে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে