ইনজুরিতে মেসি, চ্যাম্পিয়ন্স লিগের বায়ার্ন ম্যাচে অনিশ্চিত

0
132
ইনজুরি শঙ্কায় বায়ার্ন ম্যাচে অনিশ্চিত মেসি। ছবি: এএফপি

হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন লিওনেল মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা কাপ দে ফ্রান্সের ম্যাচে মার্সেই-এর বিপক্ষে ওই ইনজুরিতে পড়েছেন। মেসি-নেইমারের দল শেষ ষোলোর ওই ম্যাচে ২-১ গোলে হেরেছে।

সংবাদ মাধ্যম এল ইকুয়েইপে জানিয়েছে, ইনজুরির কারণে মোনাকোর বিপক্ষে শনিবারের লিগ ম্যাচে খেলতে পারবেন না লিও। তবে পিএসজি’র টিম ম্যানেজমেন্ট আশা করছে, ১৪ ফেব্রুয়ারি রাতে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে খেলতে পারবেন তিনি।

মার্সেই-এর বিপক্ষে ইনজুরির কারণে খেলতে পারেননি কিলিয়ান এমবাপ্পে। মেসি-নেইমার জুটি গড়লেও ওই ম্যাচে বার্সার সাবেক নাম্বার টেন সেরা ফুটবল খেলতে পারেননি। এরপর তার চোটের খবর দলের জন্য বড় ধাক্কা হয়ে এসেছে।

মার্সেই ম্যাচে মেসি। ছবি: এএফপি

উরুর ইনজুরিতে পড়েছেন এমবাপ্পে। তিনিও বায়ার্ন মিউনিখের বিপক্ষে প্রথম লেগের ম্যাচে অনিশ্চিত। ফ্রান্সম্যান এমবাপ্পের বিষয়ে পিএসজি কর্তৃপক্ষ জানিয়েছে, তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে এমবাপ্পের। ওই হিসেবে বায়ার্নের বিপক্ষে প্রথম লেগে খেলতে পারবেন না তিনিও।

কাতারের পেট্রো ডলারে ভেসে পিএসজি ১০টি লিগ শিরোপা জিতেছে। তবে চ্যাম্পিয়ন্স লিগ জেতা হয়নি দলটির। সেজন্য রেকর্ড ভেঙে যেমন নেইমার ও এমবাপ্পের সঙ্গে চুক্তি করেছে। তেমনি মেসি-রামোসকে দলে টেনেছে। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগ আসলেই দলটির সেরা তারকারা ইনজুরির কবলে পড়েন। পূর্বের মৌসুমগুলোতেও ঘটেছে একই ঘটনা।

ইনজুরিতে আছেন এমবাপ্পেও। ছবি: গোল

মেসি-এমবাপ্পের সঙ্গে ইনজুরিতে আছেন সাবেক রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার সের্গিও রামোস। তবে তিনি বায়ার্ন ম্যাচের আগে ফিট হয়ে যাবেন বলে আশা করা হচ্ছে। চলতি মৌসুমে মেসি ভালো ফর্মে আছেন। পিএসজির হয়ে মৌসুমে ১৫ গোল করেছেন তিনি। কাতারে বিশ্বকাপ জয়ের পর ছয় ম্যাচে করেছেন তিন গোল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.