শাটল থেকে নামতে গিয়ে পায়ের আঙুল হারালেন চবি শিক্ষার্থী

0
600
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি)

শাটল ট্রেন থেকে নামতে গিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীর বাম পায়ের দুটি আঙুল কাটা পড়েছে এবং ডান পায়ের পাতা থেঁতলে গেছে। তার নাম শারমীন আক্তার। রোববার ক্যাম্পাস থেকে ছেড়ে আসা আড়াইটার ট্রেন ষোল শহর পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। শারমীনকে আহত অবস্থায় সহপাঠীরা চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যান।

শারমীন বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ব বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলায়।

বিশ্ববিদ্যালয় ও রেলওয়ে সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে যাওয়া আড়াইটার শাটল ষোলশহর রেলওয়ে স্টেশনে পৌঁছালে নামতে গিয়ে প্লাটফর্মের সঙ্গে লেগে এই দুর্ঘটনা ঘটে। তবে আহত ওই শিক্ষার্থীর এক সহপাঠী জানান, হঠাৎ শাটল নতুন প্লাটফর্ম লাইন দিয়ে ঢুকে পড়ে। বিষয়টি শিক্ষার্থীদের আগে থেকে জানা ছিল না। যার ফলে এ দুর্ঘটনা ঘটে।

ষোলশহর রেলওয়ে স্টেশন মাস্টার তন্ময় চৌধুরী জানান, তেলবাহী একটি ট্রেন দুর্ঘটনায় পড়ায় একটা লাইন বন্ধ ছিল। এ কারণে শাটল নিয়মিত লাইনে যেতে পারেনি।

আহত শিক্ষার্থীর বড় বোন মারফুতুল জন্নাত বলেন, ওর বন্ধুরা হাসপাতালে নিয়ে এসেছে। পায়ে ব্যান্ডেজ দেওয়া হয়েছে। চিকিৎসা চলছে।

সমাজতত্ত্ব বিভাগের সভাপতি পারভীন সুলতানা বলেন, আমি ঘটনা শোনার সঙ্গে সঙ্গে প্রক্টর মহোদয়কে জানিয়েছি। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র চৌধুরী বলেন, আমরা ওই শিক্ষার্থীর সার্বিক খোঁজখবর রাখছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.