শাকিব খানের বিরুদ্ধে ‘ধর্ষণের’ অভিযোগ: যা বললেন কাজী হায়াৎ ও নিপুণ

0
118
শাকিব খান

রহমত উল্ল্যাহর অভিযোগ, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার দৃশ্যধারণের সময় এক নারী সহপ্রযোজককে ‘ধর্ষণ’ করেন শাকিব খান, এরপর তিনি দেশে পালিয়ে আসেন। শাকিব খানের বিরুদ্ধে সেই ভুক্তভোগী অস্ট্রেলিয়া পুলিশের কাছে একটি লিখিত অভিযোগও করেছিলেন বলে দাবি করেছেন প্রযোজক। সেই অভিযোগে নিজেকে একজন সাক্ষী হিসেবে দাবি করেন রহমত উল্ল্যাহ।

পরিচালক কাজী হায়াৎ

পরিচালক কাজী হায়াৎ 
ছবি: সংগৃহীত

তবে রহমত উল্ল্যাহ ‘নিজেকে আলোচনায় আনতে’ এ অভিযোগ করেছেন বলে দাবি করেছেন পরিচালক সমিতির সভাপতি, প্রযোজক ও অভিনেতা কাজী হায়াৎ। তিনি বলেন, ‘শাকিব খানকে হেয়প্রতিপন্ন করা ও গসিপে আনার জন্য এমনটা করা হয়েছে। অভিযোগকারীরা আলোচনায় আসতে চাইছেন। তাঁরা সংবাদ শিরোনাম হতে চাইছেন।’ ‘আম্মাজান’ সিনেমার পরিচালকের ভাষ্যে, ‘এটা মোটেও সমীচীন নয়, মোটেও ভদ্রতা নয়। একজনের অনুপস্থিতিতে এমন কথা বলা, অভিযোগ দেওয়া। প্রত্যেক মানুষের ব্যক্তিগত জীবন আছে, তারকাদেরও তেমন। তারকাদের পেছনে সব সময় লোক থাকে, মিডিয়ার চোখ থাকে, সেই লোক এবং চোখ যদি তারকার কোনো কিছু গোপনভাবে দেখে ফেলে, তা কি জনসমক্ষে আনা উচিত? আমি মনে করি এটি সমীচীন নয়।’

অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে বারবার শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলেও তাঁর সাড়া পাওয়া যায়নি। অভিযোগ নিয়ে নিজের অবস্থান এখনো পরিষ্কার করেননি তিনি।

শিল্পী সমিতিতে নিপুন

শিল্পী সমিতিতে নিপুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.