শক্তিমান চাকমা হত্যার আসামি গোলাগুলিতে নিহত

0
610
আইএসপিআর

সেনাবাহিনীর অভিযানে রাঙামাটির নানিয়ারচর উপজেলার চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যার অন্যতম প্রধান আসামি সুমন চাকমা নিহত হয়েছেন। আজ শুক্রবার রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দোপাতা এলাকায় এ ঘটনা ঘটে। আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গত বছরের ৩ মে রাঙামাটির নানিয়ারচর উপজেলার চেয়ারম্যান শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করা হয়। উপজেলা পরিষদ কার্যালয়ে যাওয়ার সময় তাঁকে গুলি করে দুর্বৃত্তরা।

আজ আইএসপিআরের বিজ্ঞপ্তিতে বলা হয়, রাঙামাটি জেলার বাঘাইহাট সেনা জোন আজ গোপন তথ্যের ভিত্তিতে দোপাতা এলাকায় সন্ত্রাসীদের গ্রেপ্তারের জন্য অভিযান চালায়। ঘটনাস্থলে সন্ত্রাসীরা সেনাসদস্যদের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে। সেনাবাহিনীর টহল দল তৎক্ষণাৎ পাল্টা গুলি বর্ষণ করে এবং উভয় পক্ষের মধ্যে আনুমানিক চার থেকে পাঁচ মিনিট গোলাগুলি হয়। সেনাসদস্যদের চাপের মুখে অজ্ঞাত সন্ত্রাসী দল পিছু হটতে বাধ্য হয়। গোলাগুলিতে ইউপিডিএফের (মূল) নেতা সুমন চাকমা নিহত হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এখন ওই স্থানের নিরাপত্তা ব্যবস্থা নিরাপত্তাবাহিনীর নিয়ন্ত্রণাধীন রয়েছে। ভবিষ্যতেও এলাকার শান্তিশৃঙ্খলা এবং নিরাপত্তা নিশ্চিতকল্পে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.