লরির ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল যাত্রী ছাউনি, যুবক নিহত

0
199
দুর্ঘটনা কবলিত লরি।

যাত্রী ছাউনিতে বসে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন দুই যাত্রী। কিন্তু তাদের আর গন্তব্যে যাওয়া হয়নি। হঠাৎ একটি লরি বেপরোয়া গতিতে এসে যাত্রী ছাউনিসহ তাদের নিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান যাত্রী ছাউনিতে বসা মোহাম্মদ আজম (৩৫)। আহত হন অপরজন।

এই দুর্ঘটনায় আহত যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রামে একটি হাসপাতালে পাঠিয়েছে। তবে তার নাম-পরিচয় পাওয়া যায়নি। নিহত আজমের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ছলিমপুর কালুশাহনগর এলাকায়। তার বাবার নাম মৃত আমির হোসেন।

রোববার রাত সাড়ে তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের কালুশাহনগর ওভার ব্রিজ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় নজরুল ইসলাম জানান, মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে ওই স্থানে একটি যাত্রী ছাউনি আছে। স্থানীয়রাসহ এলাকায় থাকা স্কুল, কলেজ, মাদ্রাসা, নার্সিং কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ যাত্রী ছাউনিতে গাড়ির জন্য অপেক্ষা করেন। রাতে যাত্রীরা গাড়ির জন্য অপেক্ষা করার সময় একটি স্ক্র্যাপ লোহার লরি বেপরোয়া গতিতে এসে যাত্রী ছাউনিতে উঠে পড়ে। এসময় যাত্রী ছাউনিসহ লরিটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আজম নামে এক ব্যক্তি মারা যান। আহত হন অপন এক যাত্রী।

সীতাকুণ্ড বারআউলিয়া হাইওয়ে থানার সার্জেন্ট সাইফুল ইসলাম বলেন, নিহতের লাশ ও আহতকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে