সালমানের ‘বিগ বস’ নিয়ে গুরুতর অভিযোগ অভিনেত্রীর

0
156
হিমাংশি খুরানা
হিমাংশি খুরানা

হিমাংশি খুরানা
ফেসবুক

‘বিগ বস ১৩’-এর ঘর থেকেই হিমাংশি ও অসীম রিয়াজ একে অপরের প্রেমে পড়েন। তাঁদের ভালোবাসার কথা শুধু ‘বিগ বস’-এর চৌহদ্দির মধ্যেই সীমিত ছিল না। ‘বিগ বস’-এর বাসার বাইরেও হিমাংশি আর অসীমের প্রেমের গাড়ি চলছে।

হিমাংশি ‘বিগ বস’ সম্পর্কে আরও বলেছেন, ‘আমি যখন “বিগ বস ১৩”-এর বাইরে আসি, তখন অনেকে ভেবেছিল, এই রিয়েলিটি শো আমার জীবনের টার্নিং পয়েন্ট হবে। কিন্তু এটা মোটেও তা ছিল না। বরং এই রিয়েলিটি শোর পর আমি মানসিক অবসাদে ভুগছিলাম। “বিগ বস”–এর ঘরের বিভিন্ন নেতিবাচক ঘটনার জন্য অবসাদ ঘিরে ধরেছিল। এ সবকিছু প্রায় এক বছরের মতো সহ্য করেছিলাম।’

হিমাংশি খুরানা

হিমাংশি খুরানা
ফেসবুক

এখানেই থামেননি হিমাংশি। তিনি আরও বলেছেন, ‘“বিগ বস ১৩”-এর জন্য আমার যে বিষণ্নতা তৈরি হয়েছিল, তার প্রভাব গিয়ে পড়েছিল আমার হৃদ্‌যন্ত্রে। শুটিংয়ে বা অন্য কোনো অনুষ্ঠানের সময় প্যানিক অ্যাটাক হতো। মনে আছে যে অফসানা খানের বিয়েতে আমি যখন নাচ করছিলাম, তখন হঠাৎ আমার হৃদ্‌যন্ত্রে কিছু সমস্যা দেখা দেয়। আমাকে তখন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এ ব্যাপারে আমার ঘনিষ্ঠ কিছু বন্ধু জানে।’

হিমাংশি খুরানা

হিমাংশি খুরানা
ফেসবুক

প্রায় এক বছর বিষণ্নতার সঙ্গে লড়াই করেছিলেন হিমাংশি। এখনো তিনি পুরোপুরি মুক্তি পাননি। প্রেমিক অসীম সম্পর্কে হিমাংশি বলেছেন, কাজের প্রতি সে খুবই নিবেদিত।

ওয়াইল্ড কার্ডের মাধ্যমে ‘বিগ বস ১৩’-এর ঘরে পা রেখেছিলেন হিমাংশি। এই সিজনে দেখা গিয়েছিল সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলকেও। ‘বিগ বস’–এর ঘরে শেহনাজ আর হিমাংশির বাগ্‌বিতণ্ডা চলতেই থাকত। তবে এই রিয়েলিটি শোর আসরেই হিমাংশি তাঁর ভালোবাসাকে খুঁজে পেয়েছিলেন।

সালমান খান

সালমান খান

‘বিগ বস ১৩’-এর ঘরে অসীম আর হিমাংশির মধ্যে ঘনিষ্ঠতা ধীরে ধীরে বেড়েছিল। এই শোর পরেও তাঁদের সম্পর্ক বজায় আছে। হিমাংশি আর অসীম বেশ কিছু অ্যালবামে একসঙ্গে কাজ করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.