রোনালদোর পথ ধরে ইউনাইটেডের ৭ নম্বর জার্সি পাচ্ছেন গারনাচো

0
145
ম্যানচেস্টার ইউনাইটেড তারকা গারনাচো

আবির্ভাবেই ক্রিস্টিয়ানো রোনালদোর বড় ভক্ত হিসেবে পরিচিতি পান আলেসান্দ্রো গারনাচো। একজন আর্জেন্টাইন খেলোয়াড়ের রোনালদোভক্ত হওয়া নিয়ে আলোচনাও হয়েছে অনেক। তবে নিজেকে শুধু ‘রোনালদোভক্ত’ বিশেষণেই আটকে রাখেননি গারনাচো; এর মাঝে উদীয়মান তারকাদের একজন হিসেবে প্রতিষ্ঠা করেছেন ১৮ বছর বয়সী এই ফুটবলার। অনেকে তাঁর মাঝে রোনালদোর ছায়াও দেখেছেন। ঠাঁই পেয়েছেন ২০২৩ সালের গোল্ডের বয় পুরস্কারের সংক্ষিপ্ত তালিকাতেও।

তবে গত মৌসুমে গারনাচো সবচেয়ে বড় যে কাজ করতে পেরেছেন, তা হলো ইউনাইটেড কোচ এরিক টেন হাগের আস্থা অর্জন করা, যার পুরস্কারস্বরূপ আগামী মৌসুমে দলে নিয়মিত হওয়ার ইঙ্গিতও পেয়েছেন গারনাচো। শুধু এটুকুই নয়, শোনা যাচ্ছে, ইউনাইটেডের রোনালদোর আইকনিক ৭ নম্বর জার্সিও পেতে যাচ্ছেন এই তরুণ আর্জেন্টাইন। গারনাচোর ৭ নম্বর জার্সি খবর দিয়েছে একাধিক ইউরোপিয়ান সংবাদমাধ্যম।

২০২০ সালে গারনাচোতে মুগ্ধ হয়ে ইউনাইটেড কর্তৃপক্ষ তাঁকে আতলেতিকো মাদ্রিদ থেকে ম্যানচেস্টারে নিয়ে আসে। দুই বছর ইউনাইটেডের বয়সভিত্তিক দলে খেলার পর গত মৌসুমে মূল দলে অভিষেক হয় তাঁর। গত বছরের ২৮ এপ্রিল চেলসির বিপক্ষে ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগে নিজের যাত্রা শুরু করেন গারনাচো। ৩৪ ম্যাচে মাঠে নেমে ৫ গোল ও ৪টি অ্যাসিস্ট করেন এই উইঙ্গার।

রোনালদোকে নিজের আদর্শ মনে করেন গারনাচো
রোনালদোকে নিজের আদর্শ মনে করেন গারনাচো

খুব বেশি ম্যাচ টাইম না পেলেও এর মধ্যে নিজের প্রতিভার ছাপ ঠিকই রেখেছেন গারনাচো। যার ফলে ২০২৮ সাল পর্যন্ত তাঁর সঙ্গে নতুন করে চুক্তিও বাড়িয়েছে ইউনাইটেডে। ধারণা করা হচ্ছে, আগামী মৌসুমে ইউনাইটেডের তুরুপের তাসদের একজনও হবেন গারনাচো।

আর নতুন মৌসুমে গারনাচোকে যদি শেষ পর্যন্ত ৭ নম্বর জার্সি দেওয়া হয়, তবে সেটি তাঁর জন্য স্বপ্নপূরণের মতো ব্যাপারই হবে। রোনালদো যে তাঁর আদর্শ বলে কথা। পাশাপাশি এটি একটি মাইলফলকও হবে। কারণ, সেটি হলে ২০০৩ সালে পর্তুগিজ মহাতারকার পর প্রথম টিনএজার হিসেবে এই জার্সি পরার স্বাদ পাবেন গারনাচো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.