রোনালদোর গোল উদ্‌যাপন করতে গিয়ে অজ্ঞান সতীর্থ

0
14
ক্রিস্টিয়ানো রোনালদো। গোলের পর তাঁর উদ্‌যাপন, রোনালদোর এক্স হ্যান্ডল

এএফসি চ্যাম্পিয়নস লিগ এলিট প্রতিযোগিতায় গতকাল রাতে আল নাসরের ২–১ গোলে জয়ের পথে গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। পেশাদার ক্যারিয়ারে নিজের ৯০৪ নম্বর গোলটি রোনালদো করেন ম্যাচের ৭৬ মিনিটে। আবদুল রহমান গারিবের পাস থেকে বাঁ পায়ের বাঁকানো শটে দারুণভাবে গোলটি করেন ‘সিআরসেভেন’। রোনালদোর গোলটি অন্য কারণে আলোচিত হয়েছে। গোলের পর দুহাত আকাশের দিকে তুলে প্রয়াত বাবাকে স্মরণ করেন আল নাসরের এই পর্তুগিজ কিংবদন্তি।

পাশাপাশি এই গোলের সময় আরও একটি ঘটনা ঘটে। রোনালদো যখন গোলটি করছিলেন তখন বেঞ্চে ছিলেন আল নাসরের সালেম আল–নাজদি। দলের এই ডিফেন্ডার এদিন একাদশে থাকলেও অ্যাঙ্কেলের চোটে ম্যাচের ৩৫ মিনিটে মাঠ ছাড়তে হয় তাঁকে। তবে দিনটা তাঁর জন্য একেবারেই ভালো ছিল না।

অজ্ঞান হওয়ার পর সালেমকে ড্রেসিংরুমে নিয়ে যাওয়া হয়, এক্স

ক্লাব সতীর্থ রোনালদোর গোল উদ্‌যাপন করতে গিয়ে ২১ বছর বয়সী এই ফুলব্যাক নিজের আসন থেকে লাফিয়ে ওঠেন। আর তখনই ডাগআউটের ছাদে লেগে মাথায় আঘাত পেয়েছেন। এর ফলে কয়েক মিনিট অজ্ঞানও ছিলেন সালেম। আল নাসরের চিকিৎসকেরা এ সময় দ্রুত সালেমকে চিকিৎসা দিতে এগিয়ে আসেন। সে সময় খেলাও বন্ধ থাকে। এরপর এই ফুটবলারকে ড্রেসিংরুমে নিয়ে গিয়েও চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার উন্নতি হওয়ায় আর হাসপাতালে যাওয়ার প্রয়োজন পড়েনি।

সালেমের চোট নিয়ে আল নাসর কোচ স্তেফাচনো পিওলি সাংবাদিকদের বলেন, ‘সে উচ্চ রক্তচাপে ভুগছে। আমরা তার অবস্থা পর্যবেক্ষণ করছি।’

আল নাসর নিজেদের পরের ম্যাচ খেলবে ৫ অক্টোবর রাত ৯টা ১৫ মিনিটে। সৌদি প্রো লিগের সেই ম্যাচে রোনালদোদের প্রতিপক্ষ আল–ওরোবাহ। প্রো লিগে বর্তমানে ৪ নম্বরে থাকা আল নাসরের পয়েন্ট ১১। শীর্ষে থাকা আল হিলালের পয়েন্ট সমান ম্যাচে ১৫।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.