রাস্তায় লাফিয়ে বেড়াচ্ছে শত শত মাছ!

0
197

কোনো পুকুর কিংবা নদী নয়। হঠাৎ করেই ব্যস্ত রাস্তায় লাফাতে দেখা গেল শত শত মাছ। সঙ্গে সঙ্গে হুলস্থূল পড়ে যায় আশেপাশের মানুষের মধ্যে। নিজ নিজ কাজ বাদ দিয়ে সবাই লেগে যান মাছ ধরার কাজে।

সম্প্রতি এমনই এক ঘটনা দেখা গেছে ভারতের কানপুরের আমরাপুরে।

জানা গেছে, অতিরিক্ত ওজনের মাছ বোঝাই একটি ট্রাক মঙ্গলবার নিয়ন্ত্রণ হারিয়ে কানপুরের পানকি ও বিজয়নগরের মাঝখানের একটি স্থানে উল্টে যায়। ট্রাকে থাকা জ্যান্ত মাছগুলো রাস্তায় লাফাতে শুরু করে।

হঠাৎ রাস্তায় এত মাছ লাফাতে দেখে স্থানীয়রা প্রথমে অবাক হয়ে যান। তারপর সবাই ব্যস্ত হয়ে পড়েন মাছ ধরতে। কেউ কেউ ব্যাগ আর বালতিও নিয়ে আসেন মাছ রাখতে। কেউ আবার মোবাইলের ক্যামেরা অন করে ভিডিও করতে শুরু করেন।

সূত্র জানায়, বিনা পয়সায় এমন জ্যান্ত মাছ কুড়াতে হুড়োহুড়ির চোটে আমরাপুরের ওই রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে যায় পুলিশ। যান চলাচল স্বাভাবিক হতে কয়েক ঘণ্টা সময় লেগে যায়।

ব্যস্ত রাস্তায় মাছ ধরার এমন দৃশ্যের ভিডিও অনলাইনে ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। অনেকেই ভিডিওটি দেখে মজা পেয়েছেন। কেউ কেউ আবার বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট ব্যবসায়ীর প্রতি উদ্বিগ্নতাও প্রকাশ করেছেন। সূত্র : ডিএনএ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে