রামপুরায় বাসায় ঢুকে ফ্ল্যাট দখলের চেষ্টার অভিযোগ, সম্প্রচার কর্মীকে পিটিয়ে হত্যা

0
15
নিহত তানজীল বেসরকারি স্যাটেলাইট চ্যানেল দীপ্ত টেলিভিশনের ব্রডকাস্ট বিভাগের কর্মী

রাজধানীর হাতিরঝিল মহানগর প্রজেক্টে ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্বের জেরে খুন হয়েছেন ভূমি মালিকের ছেলে তানজীল জাহান ইসলাম। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে ২০-২৫ জন সন্ত্রাসী তাকে বাসায় ঢুকে হত্যা করে বলে অভিযোগ পরিবারের। স্বজনদের অভিযোগ, ফ্ল্যাট দখলের জন্য বাসায় হামলা চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মোহাম্মদ মামুন ও বিএনপি নেতা শেখ রবিউল আলমের কোম্পানির লোকজন। পিটিয়ে হত্যা করে তানজীলকে।

নিহত তানজীল বেসরকারি স্যাটেলাইট চ্যানেল দীপ্ত টেলিভিশনের ব্রডকাস্ট বিভাগের কর্মী ছিলেন।

জমির মালিক বলেন, মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মামুন ভবনটির সাততলার একটি ফ্ল্যাটের বাসিন্দা। পাশে থাকা ফ্ল্যাটটি জমির মালিকের জন্য নির্ধারিত ছিল। তার দাবি, সেটিই জোরপূর্বক দখলের চেষ্টা করছিলেন মামুন। দখলে সহায়তা করছিল ডেভলপার কোম্পানিও। তাদের লোকজনের হামলায় তার ছেলে তানজীল জাহান ইসলাম গুরুতর আহত হন, মারা যান হাসপাতালে নেয়ার পথে।

পরিবারের অভিযোগ, পুলিশের কাছে লিখিত অভিযোগ করেও প্রতিকার পাননি তারা। যদিও পুলিশ বলছে, হামলার খবর আসা মাত্রই ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়। তাৎক্ষণিকভাবে ডেভলপার কোম্পানির ইঞ্জিনিয়ারসহ ৩ জনকে আটকও করা হয়।

এ ব্যাপারে মাদকের উপ-পরিচালক মামুনের বক্তব্য নিতে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি। আর ডেভলপার কোম্পানির মালিক বিএনপির নির্বাহী কমিটির নেতা দাবি করেন, হামলায় তার লোকজন জড়িত নয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.