রাজু শ্রীবাস্ত লাইফ সাপোর্টেই আছেন

0
42
রাজু শ্রীবাস্তব, ছবি : সংগৃহীত
রাজু শ্রীবাস্তব

রাজু শ্রীবাস্তব
ছবি : সংগৃহীত

সেই বিবৃতিতে তিনি আরও বলেন, ‘একমাত্র হাসপাতালের চিকিৎসকেরা এবং ইনস্টাগ্রামের এই অ্যাকাউন্ট থেকে যে তথ্য দেওয়া হবে, শুধু সেই তথ্যই বিশ্বাসযোগ্য ও সত্য। অন্য কোনো বিবৃতির ওপর ভরসা করবেন না।’ ১০ আগস্ট সকালে দিল্লির এক হোটেলের জিমের ট্রেডমিলে দৌড়ানোর সময় হৃদ্‌রোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব। তাঁকে সঙ্গে সঙ্গে দিল্লির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তার পর থেকেই অচেতন ছিলেন তিনি এবং লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে।

রাজু শ্রীবাস্তব

রাজু শ্রীবাস্তব
ছবি : সংগৃহীত

চিকিৎসকেরা জানিয়েছিলেন, রাজু শ্রীবাস্তবের হৃৎপিণ্ডের একটা অংশের ১০০ শতাংশ ব্লকেজ আছে। আর এই কৌতুকশিল্পীর মস্তিষ্ক কাজ করছে না। তাঁর ফুসফুসের চিকিৎসাও চলছে। রাজুর ভাই দীপু শ্রীবাস্তব ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে বলেন, রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তবে তাঁর জ্ঞান আসার কথাটা মিথ্যা। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। উন্নতি দেখা গেলেও চিকিৎসকেরা বলছেন, কিছুটা সময় লাগবে। আপাতত লাইফ সাপোর্টেই থাকবেন রাজু শ্রীবাস্তব। তাঁর অঙ্গপ্রত্যঙ্গ ধীরে ধীরে সচল হলেও এখনই লাইফ সাপোর্ট খুলে ফেলার পরিকল্পনা নেই চিকিৎসকদের।

রাজু শ্রীবাস্তব

রাজু শ্রীবাস্তব
ছবি : সংগৃহীত

বিভিন্ন কৌতুক অনুষ্ঠানে হাসি–মজায় মাতিয়ে রাখতেন রাজু শ্রীবাস্তব। আশির দশক থেকে তিনি এ পেশায় আছেন। মানুষকে হাসানো তাঁর পেশা, ভালোবাসা। বেশ কিছু বলিউড ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাঁকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.