রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্রী নিহত, আহত ৪

0
1068
এসিনচিং মারমা

সড়ক দুর্ঘটনায় রাঙ্গামাটিতে প্রাণ হারিয়েছে এসিনচিং মারমা নামে এক অনার্সের ছাত্রী। এই ঘটনায় তার সাথে আহত হয়েছে আরো ৪জন।

রাঙ্গামাটি চট্টগ্রাম সড়কে কলাবাগান এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। আজ সকাল ১০টায় ঘাগড়া হতে ৪ জন যাত্রী নিয়ে রাঙ্গামাটির অভিমুখে আসছিল একটি সিএনজি।কলাবাগান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মুখোমুখীভাবে আঘাত করলে এসিনচিং মারমা ঘটনাস্থলে প্রাণ হারায়। সে সময় সিএনজিতে থাকা ড্রাইভারসহ বাকীরাও গুরুতর আহত হয়।

আইডি কার্ড

নিহত এসিনচিং মারমা(২০) রাঙ্গামাটি সরকারী কলেজে অর্থনীতি বিভাগের অনার্সের প্রথম বর্ষের ছাত্রী।রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলায় ঘাগড়া ইউনিয়নের শামুকছড়ি গ্রামের বাসিন্দা থোয়াই চিং মারমার মেয়ে। আহতরা হলো শীলামনি চাকমা(২৫) আক্তারী বেগম (৪৫), দুলাল হোসেন (৬০) তানবীর (২) ও মোশারফ(৪০)। কর্তব্যরত চিকিৎসক বলেন দুলাল হোসেন ও শীলামনি চাকমা দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে। বাকী আহতরা চিকিৎসা নিয়ে বাসায় চলে যায়।

দুর্ঘটনাকবলিত সিএনজি নাম্বার চট্টগ্রাম-থ-১২-৮০২৭ এবং ট্রাক না্ম্বার চট্টমেট্রো-ট-১১-৮১৮৪। ট্রাককে পুলিশ আটক করলেও ড্রাইভার পালিয়ে যায়।

দুর্ঘটনা সংগঠিত হওয়ার সাথে সাথে স্থানীয় লোকজন ও সেনাবাহিনী তাদেরকে উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে আহতদের চিকিৎসা দেওয়া হয় এবং নিহতের প্রয়োজনীয় ব্যবস্থা সম্পন্ন করা হয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নিহতের পরিবারকে লাশ হস্তান্তরের ব্যবস্থা চলছে। আহতদের প্রয়োজনী চিকিৎসা দেওয়া হচ্ছে। ট্রাক ড্রাইভার ও তার সহকারী দুর্ঘটনা পর থেকে পলাতক রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে