রাঙ্গামাটিতে রহস্যজনকভাবে মারমা কলেজ ছাত্রীর মৃত্যু

0
1421
উম্রাসাউ মারমা

রাঙ্গামাটি শহরে টিটিসি এলাকায় উম্রাসাউ(১৯) নামে এক মারমা কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। উম্রাসাউ মারমা রাঙ্গামাটি সরকারী কলেজের বাংলা বিভাগের ১ম বর্ষের ছাত্রী।গতকাল সোমবার আনুমানিক রাত আটটার দিকে রাঙ্গামাটি সদর হাসপাতালে তাকে নিয়ে যায় তার পরিবার। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃতদেহ ময়না তদন্ত ছাড়া হাসপাতাল হতে বাসায় নিয়ে যেতে চাইলে পুলিশ বাধা দেয়।বর্তমানে তার মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। আজ দুপুর নাগাদ ময়না তদন্ত শেষে তার মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান তার কলায় দড়ির দাগ রয়েছে।

গতকাল তার মরদেহ হাসপাতালে নেওয়া হলে সেখানে পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদ করা হলে পরিবারের অসামঞ্জস্য কথা বার্তায় সন্দেহের উদয় হয়। সে কারণে পুলিশ ময়না তদন্ত ছাড়া মরদেহ পরিবারের কাছে নিয়ে যেতে দেয়নি।

পুলিশের সুত্র জানিয়েছে, নিহতের পিতা নিজে রাঙ্গামাটি কোতয়ালী থানায় গিয়ে বিভ্রান্তিকর তথ্য প্রদান করলে পুলিশের আরো সন্দেহ বেড়ে যায়। সে কারণে মরদেহ ময়না তদন্ত ছাড়া নিয়ে যেতে পুলিশের পক্ষ থেকে বাধা দেওয়া হয়।

রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছাত্রীর মৃত্যুর সঠিক কারণ জানার পর মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহত পরিবারের পক্ষ থেকে জানানো হয় স্ট্রোক করে মারা গেছে । দ্বিতীয়বারে জানানো হয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে না পেরে আত্মহত্যা করেছে।

রাঙ্গামাটি সদর হাসপাতালের আরএমও ডা: শওকত আববর খান বলেন সন্ধ্যার পরে উম্রাসাউ মারমাকে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনেরা। বর্তমানে তার মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে