রাঙ্গামাটিতে নতুন শনাক্ত ১০, আক্রান্ত ২৪

0
130
করোনাভাইরাস।প্রতীকি

রাঙ্গামাটিতে করোনায় নতুন করে শনাক্ত হয়েছে আরও ১০ জন। গতকাল ১৩ মে শনাক্ত হয়েছিল ৯ জন।  বৃহষ্পতিবার সেই আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪। আজ ১৪ মে সন্ধ্যায় এ তথ্যটি নিশ্চিত করেছেন রাঙ্গামাটির করোনা ইউনিটের দায়িত্ব প্রাপ্ত চিকিৎসক মোঃ মোস্তফা কামাল।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে একজন সদর হাসপাতালের স্টাফ নার্স, একজন আয়া, দুই জন লংগুদু উপজেলায় এবং জুরাছড়ি উপজেলায় ৬ জন রয়েছেন।

গতকাল পর্যন্ত আক্রান্ত যা ছিল- রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে একজন ডাক্তার ও ৪জন নার্স রয়েছেন। বাকিদের মধ্যে অপর একজন ডাক্তার বাইরে প্রাকটিস করেন। দুই জন বিলাইছড়ির উপজেলা সদরের বাঙ্গালী বাসিন্দা। তারা মা (৩১) ও ছেলে (১৩)। বাকি এক জন রাজস্থলী উপজেলায় আক্রান্ত হয়েছেন। মোট ৯জন নতুন করে আক্রান্ত হলো।

৬ মে ৪ জন আক্রান্ত হলেও ৭ মে প্রথম দফা নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানো হয় । তারপর ১০ ও ১১ মে ২য় দফার ফলাফলেও নেগেটিভ আসে। ৩য় বারের মত তাদের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

১২ মে আরেক জনের পজিটিভ আসে।

এ নিয়ে রাঙ্গামাটিতে গতকালের ১৪ জনসহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৪ জনে।

এদিকে রাঙ্গামাটির জেলা প্রশাসনের উদ্যোগে আগামী ৩০মে পর্যন্ত সকল বিপণী বিতান ও সপ্তাহিক হাট বাজার বন্ধের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেওয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে