যে কারণে সুনীল শেঠির মেয়ের কাছে ক্ষমা চাইলেন সালমান

0
47
সালমান খান ও আথিয়া শেঠি

বলিউডের ভাইজান সালমান খানের দাপটের কথা কমবেশি সবারই জানা। সেই সালমন কী না ক্ষমা চাইলেন সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির কাছে? শুনতে অবিশ্বাস্য লাগলেও এটাই সত্যি।

ঘটনাটি ঘটেছে সালমানের বড়ভাই আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ সিজন ২’ এ।

সম্প্রতি আরবাজ খানের একটি টক শো-তে অতিথি হয়ে আসেন সালমন খান। সেখানেই কথা ওঠে সামাজিক মাধ্যমে সালমানের ফলোয়ারের সংখ্যা নিয়ে। সেই সঙ্গে সালমান কাদের ফলো করছেন তা নিয়েও কথা হয়।

আথিয়া শেঠি

অনুষ্ঠানের একপর্যায়ে মজার ছলে সালমানের উদ্দেশে আরবাজ বলেন, ইনস্টাগ্রামে তোমার চার কোটি ২২ লাখের বেশি ফলোয়ার রয়েছে। বিপরীতে তুমি ফলো করো মাত্র ২৭ জনকে।

এর পর বলিউডের তিন অভিনেত্রীর নাম উল্লেখ করে সালমানকে প্রশ্ন করেন আরবাজ, এদের মধ্যে কাকে ফলো করো না তুমি? ক্যাটরিনা কাইফ, সংগীতা বিজলানি নাকি আথিয়া শেঠিকে? সালমান খান উত্তরে বলেন, সংগীতা বিজলানি। কিন্তু তখনই আসল সত্য ফাঁস করে দেন আরবাজ। তিনি জানান, সংগীতা নয়, আথিয়াকে বরং ফলো করেন না সালমান। এরপরই সালমান প্রকাশ্যে আথিয়া শেঠির কাছে ক্ষমা চান। পাশাপাশি এবার থেকে আথিয়াকে ফলো করবেন, এমনটাও জানান।

আথিয়া শেঠি

সুনীল শেঠি ও সালমন খানের বন্ধুত্বের কথা বলিউডে সবারই জানা। দীর্ঘদিন ধরেই রয়েছে দু’জনের বন্ধুত্ব। সালমানই সুনীলের মেয়ে আথিয়া শেঠিকে বলিউডে নিয়ে আসেন। সালমন খানের প্রোডাকশনের ‘হিরো’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন আথিয়া। এই ছবিতে তার বিপরীতে ছিলেন আদিত্য পাঞ্চলি। শেঠি পরিবারের সঙ্গে সালমানদের একটা পারিবারিক সম্পর্কও রয়েছে।

আথিয়া শেঠি

এদিকে, সালমানের এই ব্যবহারে মুগ্ধ আথিয়ার বাবা সুনীল শেঠি। তিনি বলেন, সালমান যখন কোনো কিছু করে, তা একেবারে অন্তর থেকে করে। যখন সে স্ক্রিনে আথিয়াকে সরি বলছিল, সেটি খুবই কিউট ছিল। তাদের মধ্যে এমনিতেই একটি সুন্দর সম্পর্ক রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে