যেখানে ক্যাসিনো সেখানেই অভিযান: আইনমন্ত্রী

0
252
আইনমন্ত্রী আনিসুল হক।

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনা যে অভিযান শুরু করেছেন সেই অভিযান চলবে। তার কারণ প্রধানমন্ত্রী বলেছেন দুর্নীতির বিরুদ্ধে এই সরকারের জিরো টলারেন্স। যারা এ অপরাধে জড়িত তাদের সকলকে আইনের আওতায় আনা হবে। বাংলাদেশের বাউন্ডারির মধ্যে যেখানেই অবৈধ ক্যাসিনোর খরব পাওয়া যাবে, সেখানেই অভিযান চলবে।

শুক্রবার সকালে আখাউড়া রেলজংশন চত্ত্বরে আত্মীয় নামের একটি সংগঠনের অনলাইনে রক্তদাতা নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা শেষে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি হচ্ছে দুর্নীতিবাজদের দল। তাদের চেয়ারম্যান এতিমের টাকা চোর। তাকে এতিমের টাকা চুরি করার জন্য জেল দেওয়া হয়েছে। আর সিনিয়র কোচেয়ারম্যানও দুর্নীতিবাজ, তিনি মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেওয়া অপরাধী। তিনি মুচলেকা দিয়ে বলেছেন যে, আমি অপরাধী আমাকে মাফ করে দিয়ে বিদেশে পাঠিয়ে দেন।

আখাউড়া পৌরমেয়র মো. তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ও আত্মীয় সংগঠনের উপদেষ্টা ডা. মোহাম্মদ শাহ আলম।

এসময় উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূইয়া, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওছার ভূইয়া জীবন, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক মো. সেলিম ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

পরে মন্ত্রী সড়ক পথে কসবা উপজেলার একটি অনুষ্ঠানে যোগ দিতে আখাউড়া ত্যাগ করেন। এর আগে মন্ত্রী ঢাকা থেকে ট্রেনে চেপে আখাউড়া রেলস্টেশনে নামেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.