রুশ নারীর গলায় আঘাতের চিহ্ন: পুলিশ

0
83
রূপপুর বিদ্যুৎ প্রকল্পের আবাসিক এলাকা গ্রিন সিটি

পাবনার ঈশ্বরদীর রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের আবাসিক এলাকা গ্রিন সিটিতে রুশ নারীর মৃত্যুর ঘটনাটি স্বাভাবিক নয়- বলছে পুলিশ। ওই নারীকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। এ সংক্রান্ত কিছু আলামত পুলিশ পেয়েছে। তবে তদন্তের স্বার্থে তারা আগেই কিছু বলতে চাইছে না।

নিহত ওই নারীর নাম রিয়াবোভা গুলনারা (৫১)। তিনি রূপপুর প্রকল্পে ‘এটমস্ট্রয়এক্সপোর্ট’ (এএসই) নামে একটি রুশ কোম্পানিতে কর্মরত ছিলেন। তিনি গ্রিন সিটির আবাসিক এলাকার ১৩ নম্বর ভবনের ১৪৬ নম্বর কক্ষে থাকতেন। সঙ্গে তার স্বামীও থাকতেন।

পুলিশ জানায়, রিয়াবোভা গুলনারা প্রতিদিনের মতো বুধবার রাতে নিজ কক্ষে ঘুমাতে যান। এরপর আর কক্ষ থেকে বের হননি। বৃহস্পতিবার সকালে সহকর্মীরা ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে থানায় খবর দেওয়া হলে সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ গিয়ে দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করে। লাশ কক্ষের ভেতরে শৌচাগারে পড়ে ছিল।

জেলা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা শুক্রবার সকালে জানান, ওই নারীর মৃত্যু স্বাভাবিক নয়। তার গলায় আঘাতের চিহ্ন আছে। ঘটনার পর থেকে তার স্বামী অচেতন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের স্বামী অস্বাভাবিক অবস্থায় থাকায় চিকিৎসকেরা তাকে ঘুমের ইনজেকশন দিয়েছেন। তিনি ঘুমাচ্ছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.