যমুনায় যাত্রীবাহী নৌকা ডুবে ১৫ জন নিখোঁজ

0
288
জামালপুর

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নে যমুনা নদীতে একটি যাত্রীবাহী নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৫ জন নিখোঁজ আছে। এ ঘটনায় নদী থেকে ১৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। আজ বুধবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনিয়নের ফুটানিবাজার নৌ-ঘাট থেকে বুধবার রাত সাড়ে আটটার দিকে একটি যাত্রী নৌকা টিনের চর এলাকার উদ্দেশে ছেড়ে যায়। নৌকাটিতে ২৮ থেকে ৩০ জনের মতো যাত্রী ছিল। নৌকাটি টিনের চর এলাকায় তীরের কাছাকাছি পৌঁছে স্রোতের তোড়ে ডুবে যায়।

এ সময় কয়েকজন সাঁতরে পাড়ে পৌঁছায় ও কয়েকজনকে স্থানীয়রা উদ্ধার করে। খবর পেয়ে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গোলাম মোস্তফা, চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম ও ফায়ার সার্ভিসের কর্মী ঘটনাস্থলে উপস্থিত হন।

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গোলাম মোস্তফা বুধবার রাত দশটার দিকে বলেন, স্থানীয়ভাবে জানা গেছে ডুবে যাওয়া নৌকাতে ২৮ থেকে ৩০ জনের মতো যাত্রী ছিল। নদী থেকে এখন পর্যন্ত ১৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। স্থানীয় লোকজন নৌকা নিয়ে উদ্ধার কাজ করছে। তবে নদীতে তীব্র স্রোত থাকায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল নামানো যাচ্ছে না। ঘটনাস্থলে তিনিসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী আছেন। বাকিদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে