ক্যাচ মিসের ম্যাচে সাকিবদের বিপক্ষে মাশরাফির সিলেটের জয়

0
135
বরিশালকে হারানোর পর সিলেটের থিসারা পেরেরা ও মুশফিকুর রহিম
১৭ বলে ৩৮ রানের জুটি গড়েছেন জাকির হাসান ও মুশফিকুর রহিম

১৭ বলে ৩৮ রানের জুটি গড়েছেন জাকির হাসান ও মুশফিকুর রহিম

তৌহিদ হৃদয় ৩৪ বলে সর্বোচ্চ ৫৫ রান করলেও ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়া ইনিংসটি এসেছে জাকির হাসানের ব্যাট থেকে। কদিন আগে টেস্ট অভিষেক হওয়া এই বাঁহাতি ১৮ বলে করেছেন ৪৩ রান, তাঁর ২৩৮ স্ট্রাইক রেটের ইনিংসটি মুশফিকুর রহিম ও থিসারা পেরেরার কাজটা সহজ করে দিয়েছেন। শেষের দিকে দুজনের ১০ বলে ২২ রানের জুটি ১ ওভার বাকি থাকতেই সিলেটের জয় নিশ্চিত করে।

বাঁহাতি রাজত্ব ছিল বরিশালের ইনিংসেও। বরিশালের হয়ে ৩২ বলে ৬৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেন সাকিব। তাতে তাঁর দল বরিশালের রান দাঁড়ায় ৭ উইকেটে ১৯৪। ৭টি চার ও ৪টি ছক্কায় সাজানো ইনিংসে ছিল প্রতিপক্ষের বোলারদের দুমড়েমুচড়ে ফেলার চেষ্টা।

৩২ বলে ৬৭ রান করেছেন বরিশালের সাকিব আল হাসান

৩২ বলে ৬৭ রান করেছেন বরিশালের সাকিব আল হাসান

সাকিবের ইনিংসে বিতর্কও ছিল। সিলেটের পেসার রেজাউর রহমানের বাউন্সারকে ওয়াইড দেওয়ার দাবিতে আম্পায়ার মাহফুজুর রহমানের সঙ্গে তর্কে জড়ান সাকিব। মাথায় অনেকটা ওপর দিয়ে যাওয়া বলটি পরবর্তীতে ‘ওয়ান বাউন্স’ দেওয়া হয়। সাকিব তাতে সন্তুষ্ট ছিলেন না। আম্পায়ারের সঙ্গে এ নিয়ে তর্ক করেই যাচ্ছিলেন। সাকিবকে সেখান থেকে সরিয়ে আনেন সিলেটের উইকেটকিপার মুশফিকুর রহিম। সাকিব রাগ ঝাড়েন রেজাউরের পরের বলটি মিড উইকেট দিয়ে বিশাল ছক্কায় উড়িয়ে। সাকিবের ২০৯ স্ট্রাইক রেটের ইনিংসটি থামে মাশরাফি বিন মুর্তজার শেষ ওভারে। রান বন্যার রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসিটাও হেসেছে মাশরাফির সিলেট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.