মোটরসাইকেল থেকে পড়ে আহত শিক্ষার্থীর মৃত্যু

0
233
আকলিমা আক্তার। ছবি: সংগ্রহীত

রাজধানীর বিজয় সরণি এলাকায় গত ৩০ নভেম্বর মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেন মহিলা কলেজের ছাত্রী আকলিমা আক্তার (২৫) মারা গেছেন। আজ সোমবার সকাল ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আকলিমার বাবা আবুল কালাম বলেন, গত শনিবার সকাল সাড়ে সাতটার দিকে বিজয় সরণিতে রাইড শেয়ারিং অ্যাপ ‘উবার’ এর মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন তাঁর মেয়ে। এরপর তাঁকে আল রাজি হাসপাতালে নেওয়া হয়। পরে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আকলিমার বাবা বলেন, আকলিমা ইডেনে পড়তেন। পাশাপাশি ফার্মগেট এলাকায় একটি কোচিং সেন্টারে শিক্ষকতা করতেন। সকালে কোচিং সেন্টারে যাওয়ায় জন্য উবারের মোটরসাইকেলে করে ফার্মগেট যাচ্ছিলেন। বিজয় সরণিতে সিগন্যালে থামে আকলিমাকে বহনকারী মোটরসাইকেল। সিগন্যাল ছাড়ার পর মোটরসাইকেল থেকে পেছন দিকে পড়ে যান তাঁর মেয়ে। এতে আকলিমার হেলমেট ভেঙে যায়। পরে পথচারীরা তাঁকে আল রাজি হাসপাতালে আনে। সেখান থেকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আকলিমার শরীরের বাইরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। তবে শরীরের ভেতরে জটিলতা দেখা দেয়।

আকলিমার বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামে। তিনি তাঁর পরিবারের সঙ্গে মিরপুর পূর্ব কাজীপাড়া ৫০৩ নম্বর বাসায় থাকতেন। দুই বোনের মধ্যে আকলিমা ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান বলেন, আকলিমার লাশ হাসপাতাল মর্গে আছে।

আজ দুপুরে আকলিমার বাবা বলেন, মেয়ের মৃত্যুর ঘটনায় কোনো মামলা করবেন না। ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন করতে চান। পুলিশের ছাড়পত্র পেলে তাঁরা লাশ মর্গ থেকে নিয়ে যাবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.