ফেসবুকে সিঙ্গেল লেখা থাকলে ছেলেরা বেশি নক করে..

0
158
প্রিয়ন্তী উর্বীছবি: অভিনেত্রীর সৌজন্যে

মডেলিং থেকে টিভি নাটক, ওয়েব সিরিজ থেকে সিনেমা—মাত্র তিন বছরের ক্যারিয়ারে নজর কেড়েছেন তরুণ অভিনেত্রী প্রিয়ন্তী উর্বী। চরকির অ্যানথোলজি সিনেমা ‘কোথায় পালাবে বলো রূপবান’-এ রূপবান চরিত্রে অভিনয় করে পরিচিতি পেয়েছেন। এরপর ‘ক্যাফে ডিজায়ার’, ‘ইন্টার্নশিপ’ সিরিজেও পাওয়া গেছে তাঁকে।
এই সপ্তাহে মুক্তিপ্রাপ্ত দীপ্ত প্লের সিনেমা ‘অপলাপ’-এ খল চরিত্রে অভিনয় করেন প্রিয়ন্তী। অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও দর্শকের মধ্যে চর্চা চলছে। ফেসবুকে দেওয়া তথ্য বলছে, প্রিয়ন্তী উর্বী প্রেমের সম্পর্কে রয়েছেন।

আসলেই কি তাই—এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ফেসবুকে ছোটবেলা থেকেই “ইন আ রিলেশনশিপ”দেওয়া আছে। কারণ, সিঙ্গেল লেখা থাকলে ছেলেরা বেশি নক করে। আর “ইন আ রিলেশনশিপ”দেওয়া থাকলে ছেলেরা নক করে না।’
তাহলে আপনি সিঙ্গেল? প্রিয়ন্তী হাসতে হাসতে বলেন, ‘আমি তো সিঙ্গেলই।’

প্রিয়ন্তী উর্বী
প্রিয়ন্তী উর্বী, ছবি: অভিনেত্রীর সৌজন্যে

২০১৯ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেন প্রিয়ন্তী। ২০২০ সালের শেষ ভাগে বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এ পর্যন্ত ২০টির বেশি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তিনি। ২০২১ সালের মার্চে অনিরুদ্ধ রাসেলের ‘ভেজা বিড়াল’ নাটক দিয়ে অভিনয়ে নাম লেখান। ২০২২ সালে চরকির এই মুহূর্তের ‘কোথায় পালাবে বলো রূপবান’ দিয়ে ওটিটিতে যাত্রা করেন প্রিয়ন্তী।
অভিনেতা শহীদুজ্জামান সেলিমের ভাগনি প্রিয়ন্তী, মামাকে দেখেই অভিনয়ে আগ্রহী হন তিনি। এর বাইরে প্রিয়ন্তীর প্রিয় শিল্পীদের তালিকায় রয়েছেন শাহরুখ খান ও অপি করিম।

প্রিয়ন্তী উর্বী
প্রিয়ন্তী উর্বী, ছবি: অভিনেত্রীর সৌজন্যে

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে স্নাতক করেছেন তিনি। অভিনয়কেই পেশা হিসেবে নিতে চান। পাশাপাশি টুকটাক ব্যবসা করতে চান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.