ছেলের পরিচালনায় কিসের শুটিং করলেন শাহরুখ খান

0
125
বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বাবার মতো অভিনয়কে প্রাধান্য দেননি তিনি। ক্যামেরার পেছনে থাকার কাজ করতে চাইছেন। সম্প্রতি জানা গেছে, লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে চান আরিয়ান। সামনে মুক্তি পেতে যাচ্ছে আরিয়ানের লেখা ওয়েব সিরিজ। এরই মাঝে ছেলের পরিচালনায় কাজ করে ফেললেন সুপারস্টার শাহরুখ খান।

টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি একটি বিজ্ঞাপনে শাহরুখকে দিকনির্দেশনা দিলেন আরিয়ান। ক্যামেরার সামনে ছিলেন শাহরুখ। আর দূরে মনিটরে চোখ রেখেছেন আরিয়ান খান। বাবাকে দিয়েই নিজের প্রথম পরিচালনার কাজ শুরু করলেন আরিয়ান।

কিছুদিন আগেই নিজের লাক্সারি স্ট্রিটওয়্যার ব্র্যান্ড এনেছেন আরিয়ান খান। “ডি’ইয়ালভ এক্স” নামের সেই পোশাক ব্র্যান্ডেরই বিজ্ঞাপন নির্মাণ করলেন আরিয়ান। আর ছেলের পোশাক ব্র্যান্ডের মুখ হয়ে বিজ্ঞাপনের শ্যুটিং করলেন বলিউড বাদশা। নিজের পরিচালনার শুরুতেই কিং খানকে পেলেন আরিয়ান খান।

এদিকে ভাইয়ের পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনের টিজার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন বোন সুহানা খান। পোস্ট করেছেন শাহরুখ নিজেও। টিজার ভিডিওতে দেখা যাচ্ছে, বোর্ডে কেউ কিছু লিখছেন আর হাত থেকে রঙের ব্রাশ পড়ে যায়। সেটি তুলে নেন শাহরুখ খান। তারপর ক্যামেরার সামনে দেখা যায় শাহরুখের চোখ দুটি।

ছেলের ব্র্যান্ড “ডি’ইয়ালভ এক্স”-এর পক্ষ থেকে শাহরুখের একটি ছবিও পোস্ট করা হয়েছে। এর আগে “ডি’ইয়ালভ এক্স”-এর পোস্টারে আরিয়ানকেও দেখা গিয়েছিল। এবার বিজ্ঞাপনে শাহরুখের উপস্থিতি ইতিমধ্যেই ব্র্যান্ডটির ভ্যালু আকাশছোঁয়া করেছে। বিজ্ঞাপনটি খুব শিগগিরই মুক্তি পাবে বলে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.