মেলানিয়া ট্রাম্প ও জাস্টিন ট্রুডোর ছবি নিয়ে টুইটারে ঝড়

0
808
জি-৭ বৈঠকে ট্রুডো ও মেলানিয়া কুশল বিনিময় করছেন। তাঁদের এই ছবি টুইটারে ছড়িয়ে পড়েছে। ছবি: রয়টার্স

যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ও কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো খুব কাছাকাছি দাঁড়িয়ে আছেন। যেন চুম্বন দেওয়ার ভঙ্গিতে পরস্পরের খুব কাছে তাঁরা। বেশ ‘অন্তরঙ্গ ভাব’। এভাবেই তাঁরা ক্যামেরাবন্দী হয়েছেন। এই ছবি দ্রুত ছড়িয়ে পড়েছে টুইটারে।

যুক্তরাজ্যের ডেইলি এক্সপ্রেস অনলাইনের এক প্রতিবেদনে বলেছে, জি-৭ সম্মেলনে যোগ দিতে প্রধানমন্ত্রী ট্রুডো ও প্রেসিডেন্ট ট্রাম্পের সফরসঙ্গী হিসেবে ফার্স্ট লেডি মেলানিয়া ফ্রান্সে অবস্থান করছেন। রোববার মেলানিয়ার সঙ্গে সাক্ষাৎ হয় ট্রুডোর। সাক্ষাৎকালে দুজনের কুশল বিনিময়ের সময় ওই ছবি তোলা হয়। এ সময় মেলানিয়ার পাশেই ছিলেন ট্রাম্প। স্ত্রীর হাত ধরে ছিলেন তিনি।

ট্রুডো ও মেলানিয়া কুশল বিনিময় করছেন। ছবি: রয়টার্স

 

ছবিটি সম্পর্কে টুইটারে একজন মন্তব্য করেছেন, ‘আপনার উচিত এমন কাউকে খুঁজে নেওয়া, যে আপনার দিকে এমনভাবে তাকাবে, ঠিক যেভাবে ট্রুডোর দিকে মেলানিয়া তাকিয়েছেন।’ অন্য একজন লিখেছেন, ‘মেলানিয়া যেভাবে ট্রুডোর দিকে তাকিয়েছেন, এভাবে অন্য কোনো তরুণের দিকে তাকালে স্বামীর সঙ্গে আমার বিচ্ছেদ হতো।’

কুশল বিনিময় শেষে ট্রুডো ও মেলানিয়াকে অল্প কিছু সময়ের জন্য গল্প মেতে উঠতে দেখা যায়। ছবি: রয়টার্স

 

ডেইলি এক্সপ্রেসের পক্ষ থেকে ছবিটি একজন আচরণবিশারদকে দিয়ে ব্যাখ্যা করার চেষ্টা করা হয়। ওই আচরণবিশারদ জানিয়েছেন, মেলানিয়া আসলে রীতি অনুসরণ করে সুন্দরভাবে ট্রুডোর সঙ্গে কুশল বিনিময় করেছেন। ছবিতে যেভাবে তাঁকে দেখা যাচ্ছে, বাস্তবে তেমনটা ঘটেনি। ক্যামেরা দিয়ে বিশেষ কোণ থেকে ছবিটি তোলার কারণেই মেলানিয়াকে এমন দেখাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে