মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন সৃজিত

0
603
মিথিলা ও সৃজিত মুখার্জি। ছবি: ফেসবুক থেকে নেওয়া

ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে নাকি বিয়ে করছেন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলা। গতকাল সোমবার সন্ধ্যায় মিথিলার একটি পারিবারিক সূত্র জানিয়েছে, আগামী ডিসেম্বরে সৃজিত মুখার্জি আর মিথিলার বিয়ের সম্ভাবনা আছে। আর টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা গেছে, আগামী বছরের ২২ ফেব্রুয়ারি বিয়ে করবেন সৃজিত মুখার্জি ও মিথিলা। ভারতের এই পত্রিকার অনলাইন সংস্করণকে তা নিশ্চিত করেছেন সৃজিতের একজন ঘনিষ্ঠ বন্ধু।

গত শুক্রবার গুলশানে আড়ংয়ের শোরুমে সৃজিত মুখার্জি ও মিথিলাকে কেনাকাটা করতে দেখা গেছে। ছবি: ফেসবুক থেকে নেওয়া

এ ব্যাপারে জানার জন্য যোগাযোগ করা হয় মিথিলার সঙ্গে। জানা যায়, একটি সম্মেলনে যোগ দেওয়ার জন্য মিথিলা এখন ভারতের দিল্লিতে আছেন। হোয়াটসঅ্যাপের মাধ্যমে তখন তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তাঁকে পাওয়া যায়নি। এরপর গতকাল রাতে হোয়াটসঅ্যাপের মাধ্যমে যোগাযোগ হয় সৃজিত মুখার্জির সঙ্গে।

: সৃজিত মুখার্জি। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, আপনি আর মিথিলা আগামী বছর ফেব্রুয়ারিতে বিয়ে করতে যাচ্ছেন।
: ভুল খবর।
: আপনারা বিয়ে করছেন?
: নো কমেন্টস।
: টাইম অব ইন্ডিয়ার তথ্য ভুল, আমরা এটা লিখব?
: আমার কোনো আপত্তি নেই।
: মিথিলা আর আপনাকে নিয়ে নানা কথা শোনা যাচ্ছে, নানা কিছু লেখা হচ্ছে। আমরা পাঠককে সত্যিটা জানাতে চাই।
: এ প্রসঙ্গে আর কিছু বলতে চাই না।

আর ভারতের সংবাদ প্রতিদিনের প্রতিবেদন থেকে জানা গেছে, সৃজিত মুখার্জি বলেছেন, ‘মিথিলার পরিবারকে আমি অনেক দিন ধরে চিনি। তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে আমার বিশেষ কোনো কারণের প্রয়োজন নেই। বিয়ে নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাইছি না।’

মিথিলা ও সৃজিত মুখার্জি। ছবি: ফেসবুক থেকে নেওয়া

আগেই জানা গেছে, সৃজিত মুখার্জি গত শুক্রবার ঢাকায় আসেন। গতকাল সকালে তিনি কলকাতায় ফিরে গেছেন।

এদিকে গত শুক্রবার গুলশানে আড়ংয়ের শোরুমে সৃজিত মুখার্জি ও মিথিলাকে কেনাকাটা করতে দেখা গেছে। তখন তাঁদের সঙ্গে মিথিলার মেয়ে আইরাও ছিল। তাঁদের কেনাকাটার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

সৃজিত আর মিথিলাকে সর্বশেষ দেখা গেছে রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফোক ফেস্টে। এর আগে কলকাতায় দুর্গাপূজায় অষ্টমীর দিন তাঁরা একসঙ্গে ঘুরেছেন পূজামণ্ডপে। তাঁদের সেসব ছবি ভাইরাল হয়েছে অন্তর্জালের দুনিয়ায়। আর সেসব ছবির নিচে জড়ো হয়েছে লাখ লাখ লাইক ও মন্তব্য। সেখানে অষ্টমীর শুভেচ্ছা জানানোর পাশাপাশি ছবির মানুষদের অভিনন্দন জানিয়েছেন ভক্তরা। এক বন্ধু লিখেছেন, ‘গুজব তাহলে সত্য ছিল…আপনাদের বিবাহবন্ধনের জন্য অভিনন্দন!’ অভিনেত্রী স্বাতী বসু মুখার্জি লিখেছেন, ‘ভালো থেকো, ভালো রেখো।’ সৌরভ নন্দী নামের এক ভক্ত লিখেছেন, ‘ভালো, দুই বাংলা জুড়ে যাবে।’

দুর্গাপূজায় অষ্টমীর দিন পূজামণ্ডপে সৃজিত মুখার্জি, মিথিলা, নুসরাত ও তাঁর স্বামী নিখিল জৈন। ছবি: ফেসবুক থেকে নেওয়া

গত ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিত মুখার্জির জন্মদিন। ওই দিন কেক কাটার অনুষ্ঠানে সৃজিতের পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন মিথিলা। এর আগে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ঈদের ছুটিতেও মিথিলা কলকাতায় এসে সৃজিতের সঙ্গে দেখা করেছেন। যদিও তাঁদের প্রেমের সম্পর্কে জানতে চাওয়া হলে মিথিলা বরাবরই মিষ্টি হেসে জানিয়েছেন, তাঁরা কেবলই ভালো বন্ধু।

মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে সৃজিত মুখার্জি এর আগে বলেছেন, ‘আমি ২০১০ সাল থেকে আজ পর্যন্ত যে কজন নায়িকার সঙ্গে কাজ করেছি, তাঁদের মধ্যে ৯০ শতাংশের সঙ্গে এমন জল্পনা হয়েছে। এটাকে আমি পেশাগত বিড়ম্বনা হিসেবে মেনে নিয়েছি। ঐতিহাসিকভাবে দেখলে এসব জল্পনা অধিকাংশ সময়ই ভিত্তিহীন হয়েছে, আর কিছু সময়ে সঠিক হয়েছে। যেহেতু আমি ভবিষ্যৎ সম্পর্কে কিছু জানি না, তাই ভবিষ্যতের সম্ভাবনা নিয়ে বলা মুশকিল। তবে মিথিলা আমার ভালো বন্ধু, তা নিয়ে কোনো সংশয় নেই।’

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাঁদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। অন্যদিকে সৃজিতের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ এখনো সিঙ্গেল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে