মা হলেন ‘দৃশ্যম’ অভিনেত্রী ঈশিতা

0
193
ঈশিতা দত্ত, ইনস্টাগ্রাম থেকে

 মা হয়েছেন বলিউডের বাঙালি অভিনেত্রী ঈশিতা দত্ত। ‘দৃশ্যম ২’ অভিনেত্রীর সন্তান ভূমিষ্ঠ হয়েছে গতকাল বুধবার। তরুণ এ অভিনেত্রী মার্চেই জানিয়েছিলেন, তিনি মা হতে চলেছেন। তাঁর বেবি বাম্পের স্থিরচিত্র, রিলস নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলেছিল। কবে আসবে তাঁর কোলজুড়ে সন্তান, তারই অধীর অপেক্ষা চলছিল যেন ভক্তদের। অবশেষে মিলল খুশির খবর।

‘দৃশ্যম ২’ অভিনেত্রীর সন্তান ভূমিষ্ঠ হয়েছে গতকাল বুধবার, ইনস্টাগ্রাম থেকে

টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় মুখ ঈশিতা দত্ত। ‘দৃশ্যম’ ছবিটি তাঁর জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছিল।

ঈশিতা দত্ত
ঈশিতা দত্ত, ইনস্টাগ্রাম থেকে

সাত বছর পর ‘দৃশ্যম টু’ ছবিতে অভিনয় করে আবারও আলোচনায় ছিলেন এই বাঙালি কন্যা। তিনি অজয় দেবগনের মেয়ের চরিত্রে ছিলেন সেখানে।

জামশেদপুরের এক বাঙালি পরিবারে জন্ম ঈশিতার। আরেক পরিচয় বলিউডের একসময়ের সাড়া ফেলা হট নায়িকা তনুশ্রী দত্তের বোন। ঈশিতার স্বামী বৎসলও বিনোদন জগতের সঙ্গে জড়িত। ‘রিস্তো কা সৌদাগর-বাজিগর’ ধারাবাহিকে কাজ করার সময় থেকে শুরু হয়েছিল ঈশিতা আর বৎসলের প্রেম।

ঈশিতা দত্ত
ঈশিতা দত্ত, ইনস্টাগ্রাম থেকে

তবে সেই সময় তাঁরা কেউই সেই খবর সামনে আনেননি। ক্যারিয়ারের ক্ষতি হতে পারে ভেবে চুপ ছিলেন দুজনই। ২০১৭ সালে মুম্বাইয়ে জুহুর ইস্কনের মন্দিরে বিয়ে হয় ঈশিতা-বৎসলের। খুব কাছের কিছু আত্মীয়, বন্ধুরা ছিলেন বিয়ের আসরে।

গত মার্চ মাসে প্রথম একটি ছবি পোস্ট করে ঈশিতা এবং বৎসল জানান যে তাঁরা মা–বাবা হতে চলেছেন। তার পর থেকে নানা আপডেট শেয়ার করেছেন হবু মা-বাবা।
‘চনকয়ুদু’ নামের একটি তেলুগু ছবিতে প্রথম কাজ করেন ইশিতা ২০১২ সালে। ২০১৫ সালে ‘দৃশ্যম’ ছবির প্রথম পর্ব ঈশিতাকে দেয় পরিচিতি।

`দৃশ্যম টু’ সিনেমায় অজয় দেবগন ও ঈশিতা দত্ত
`দৃশ্যম টু’ সিনেমায় অজয় দেবগন ও ঈশিতা দত্ত, ইনস্টাগ্রাম

এরপর যখন বড় পর্দার ক্যারিয়ার জমল না, তখন চলে যান ছোট পর্দায়। তাঁকে দেখা যায় ‘এক ঘর বনাউঙ্গা’, ‘কৌন হে- এক নয়া অধ্যায়’-এর মতো হিন্দি ধারাবাহিকে। তবে খ্যাতি এনে দেয় ‘রিস্তো কা সৌদাগর-বাজিগর’ নামের ধারাবাহিকটি, যা এসেছিল ২০১৬ সালে। অভিনেত্রীকে শেষ পর্দায় দেখা গিয়েছিল ‘দৃশ্যম ২’ ছবিতে।

তাঁর বেবি বাম্পের স্থিরচিত্র, রিলস সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলেছিল
তাঁর বেবি বাম্পের স্থিরচিত্র, রিলস সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলেছিল, ইনস্টাগ্রাম থেকে

ঈশিতার স্বামী বৎসল শেঠের প্রথম কাজ ছোট পর্দাতেই। তাঁকে দেখা যায় ‘জাস্ট মহাব্বত’ নামে একটি ধারাবাহিকে। তবে ক্যারিয়ারের মাইলস্টোন ‘টারজান দ্য ওয়ান্ডার কার’ ছবিটি। এরপর ‘রিস্তো কা সৌদাগর-বাজিগর’ ধারাবাহিকেও তাঁর চরিত্রটি মনে ধরেছিল দর্শকের। তবে সেভাবে আর তারপর লোকমনে দাগ কাটতে পারেননি। বৎসলকে শেষ দেখা গেছে ইন্দ্রজিতের চরিত্রে ‘আদিপুরুষ’–এ।

ঈশিতা দত্ত
ঈশিতা দত্ত, ইনস্টাগ্রাম থেকে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.