মাসুদ রানার প্রেমিকা হচ্ছেন মিম

0
71
বিদ্যা সিনহা মিম, ছবি: ইনস্টাগ্রাম থেকে

ছবিটি বাংলা ও ইংরেজি ভাষায় আলাদা আলাদা শুটিং হবে। এ জন্য বড় ধরনের প্রস্তুতি নেওয়ার কথা জানালেন মিম। বলেন, ‘ছবির গল্প বেশ কয়েকবার শুনেছি। নিজের চরিত্রটিকে ভালোভাবে আয়ত্তে আনতে উপন্যাসটিও অনেকবার পড়েছি। এটি আমার জন্য নতুন একটি চরিত্র। তা ছাড়া এই ছবির সঙ্গে হলিউডও জড়িত। অনেক বড় প্রজেক্ট। চরিত্রের লুক আনতে অনেক দিন থেকেই জিমে যাচ্ছি। মোট কথা, কাজটির জন্য শক্তভাবে নিজেকে প্রস্তুত করছি।’

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম
ছবি: ইনস্টাগ্রাম থেকে

ছবিটির বাংলাদেশি প্রযোজক জানান, আগামী ১ ফেব্রুয়ারি থেকে বাংলাদেশের লোকেশনে শুটিং শুরু হবে। টানা ২৫ দিন শুটিং হবে। তারপর এক সপ্তাহের বিরতি দিয়ে টানা ১৫ দিনের শুটিং হবে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে। অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি ছবিতে দুই দেশেরই কারিগরি দল থাকছে।

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম
ছবি: ইনস্টাগ্রাম থেকে

তিনি বলেন, ‘দুই বছর ধরে আমরা ছবিটির শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। আরও আগেই শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু কোভিডের কারণে বেশ কয়েকবার শুটিং পেছাতে হয়েছে। আশা করছি, এবার নির্ধারিত সময়েই কাজ শুরু করতে পারব।’

‘এম আর নাইন’ পরিচালনা করবেন মার্কিন বংশোদ্ভূত বাংলাদেশি প্রযোজক ও পরিচালক আসিফ আকবর।

তিনি হলিউডে পূর্ণদৈর্ঘ্য, স্বল্পদৈর্ঘ্য ও প্রামাণ্যচিত্র মিলিয়ে প্রায় ২০টির মতো কাজ পরিচালনা করেছেন। এর মধ্যে কিছু কাজ শেষ হয়েছে, কিছু কাজ নির্মাণাধীন। এ ছাড়া অনেকগুলো প্রোডাকশন প্রযোজনা করেছেন।

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম
ছবি: ইনস্টাগ্রাম থেকে

‘এম আর নাইন’–এর চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে নাজিম উদ দৌলা, আসিফ আকবর, আবদুল আজিজ ও বিউ ক্লার্ক। এ বি এম সুমন, মিম ছাড়াও বাংলাদেশ থেকে এই ছবিতে অভিনয় করছেন তারিক আনাম খান, সানজু জন, সাজ্জাদ, জেসিয়া, আলিসা এবং হলিউড থেকে মাইকেল জে হোয়াইট, লুইস ট্যান্ট, ফ্রেঙ্গগ্রেলো প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে