মা হলেন ইলিয়ানা, প্রকাশ করলেন সন্তানের ছবি

0
128

সুখবর দিয়েছেন ইলিয়ানা বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। গত ১ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রাম পুত্রের ছবি পোস্ট করে এসব তথ্য জানান ‘বরফি’খ্যাত এই নায়িকা।

পোস্ট করা ছবিতে দেখা যায়, সদ্যোজাত শিশুটি ঘুমিয়ে আছে। তার ওপর লেখা, ‘কোয়া ফিনিক্স ডলান। ২০২৩ সালের ১ আগস্ট জন্মগ্রহণ করেছে।’ এ ছবির ক্যাপশনে ইলিয়ানা লিখেছেন— ‘আমাদের প্রিয় পুত্রকে পৃথিবীতে স্বাগত জানাতে পেরে কতটা আনন্দিত, তা ভাষায় প্রকাশ করতে পারব না। পূর্ণতায় হৃদয় ভরে গেছে।’

ইলিয়ানা ডিক্রুজ এখনো অবিবাহিত। বিয়ের আগে মা হতে যাওয়ার ঘোষণা দেওয়ায় শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। অনেকে বিস্ময় প্রকাশ করে অভিনন্দন জানিয়েছিলেন। অনেকে কটাক্ষ করতেও ছাড়েননি নায়িকাকে। পুত্র সন্তান জন্মের খবর জানানোর পরও একই পরিস্থিতি তৈরি হয়েছে। প্রশ্ন তুলেছেন— ‘তোমার সন্তানের বাবা কে?’ বিষয়টি নিয়ে জোর সমালোচনা চললেও এখনো মুখ খুলেননি ইলিয়ানা।

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মাইকেল সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জন অনেক দিন ধরেই উড়ছে। গত বছর ক্যাটরিনার জন্মদিনের অন্তরঙ্গ পার্টিতে মালদ্বীপে অভিনেত্রীর পরিবারের সঙ্গে হাজির ছিলেন ইলিয়ানাও। তারপরই মূলত, এ জুটির প্রেমের গুঞ্জন ওঠে।

কয়েক দিন আগে ইলিয়ানা রহস্যময় এক যুবকের সঙ্গে তোলা ছবি পোস্ট করে লিখেন— ‘ডেট নাইট উইথ লাভলি ম্যান।’ তারপর বদলে গেছে ইলিয়ানার প্রেমের গুঞ্জনের সমীকরণ। যদিও রহস্যময় ব্যক্তিকে নিয়ে কোনো তথ্য জানাননি এই অভিনেত্রী। তবে নেটিজেনদের ধারণা, এই ব্যক্তি ইলিয়ানার সন্তানের বাবা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.