মাধুরীর সঙ্গে নাচতে গেলেন বিদ্যা, এরপর যা হলো

0
15
‘আমি যে তোমার ৩.০’ গানে বিদ্যা ও মাধুরী। ভিডিও থেকে
মাধুরীর সঙ্গে নাচতে গেলেন বিদ্যা, এরপর যা হলো
 
‘ভুলভুলাইয়া ৩’-এর ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই অপেক্ষা ছিল। কবে বিদ্যা বালান ও মাধুরী দীক্ষিতের নাচ দেখা যাবে? এই আশাতেই ছিলেন অনুরাগীরা। নিরাশ হতে হলো না তাঁদের। বিদ্যা-মাধুরী জুটির ম্যাজিকে নতুনভাবে দেখা গেল ‘আমি যে তোমার ৩.০’ গানটিতে। তা–ও আবার ছবি মুক্তির ঠিক এক সপ্তাহ আগে। তবে এক অনুষ্ঠানে মাধুরীর সঙ্গে নাচতে গিয়েই বাধল বিপত্তি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের
 
‘আমি যে তোমার ৩.০’, এই নাম দেওয়া হয়েছে ‘ভুলভুলাইয়া ৩’ সিনেমার গানকে। আমাল মালিকের সংগীতায়োজনে গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল।
গতকাল মুম্বাইয়ে এক অনুষ্ঠানে বিদ্যা বালান ও মাধুরী দীক্ষিত। এএফপি
রাজপ্রাসাদের সেট সাজিয়ে করা হয়েছে শুটিং। রাজদরবারেই নর্তকী হিসেবে দেখা যাচ্ছে বিদ্যা ও মাধুরীকে। দুজনে যেন নাচের ছন্দেই দ্বৈরথে মেতে উঠেছেন।
 
গত শুক্রবার অবশেষে মুক্তি পেল এই গানের ভিডিও। আর সেই ভিডিও প্রকাশ অনুষ্ঠানেই ঘটল বিপত্তি। মুম্বাইতে মঞ্চে মাধুরীর সঙ্গে নাচতে গিয়ে পড়ে গেলেন বিদ্যা বালান! তবে সঙ্গে সঙ্গে সামলেও নিয়েছেন। সেই ভিডিওই এখন ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে।
 
২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ভুলভুলাইয়া’ ছবির প্রসঙ্গ আসলে ছবির ‘মঞ্জুলিকা’ ওরফে বিদ্যা বালানের কথা আসবেই। বলা ভালো, বিদ্যা বালানের দুরন্ত অভিনয়ই ছিল পরিচালক প্রিয়দর্শনের ‘ভুলভুলাইয়া’ ছবির তুরুপের তাস। এমনকি, কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানির ‘ভুলভুলাইয়া ২’ ছবিতেও এসেছিল মঞ্জুলিকার গল্প। তবে সেখানে অভিনয় করেছিলেন টাবু। তবে ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে আবারও মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা। একই সঙ্গে এবারের ছবির বাড়তি পাওনা মাধুরী দীক্ষিত।
 
কোন চরিত্রে মাধুরী দীক্ষিত অভিনয় করছেন? তা তেমনভাবে জানা যায়নি। তবে গল্পের শিকড় এবার কলকাতায়। কার্তিক আরিয়ান, বিদ্যা বালান, মাধুরী দীক্ষিত ছাড়াও অনীশ বাজমি পরিচালিত ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে তৃপ্তি দিমরি, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র, মনীশ ভাদওয়া ও কাঞ্চন মল্লিক। দেওয়ালি উৎসব উপলক্ষে আগামী ১ নভেম্বর মুক্তি পাবে ‘ভুলভুলাইয়া ৩’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.