প্রথমবার কান উৎসবে আনুশকা, সঙ্গে থাকবেন অস্কারজয়ী এই অভিনেত্রী

0
96
কেট উইন্সলেট, ছবি : রয়টার্স

চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে আমন্ত্রিত হয়েছেন ভারতীয় অভিনেত্রী ও প্রযোজক আনুশকা শর্মা। উৎসবের ‘ওমেন ইন ফিল্ম’ বিভাগে আমন্ত্রণ পেয়েছেন তিনি। খবর বলিউড হাঙ্গামার।

আনুশকা শর্মা, ছবি: ইন্সটাগ্রাম থেকে

কান উৎসবে আনুশকাকে আমন্ত্রণের কথা সামাজিক যোগাযোগমাধ্যম জানিয়েছেন ভারতে নিযুক্ত ফরাসি রাষ্ট্রদূত ইমানুয়েল লেনাইন। আনুশকা ও তাঁর স্বামী ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করে খবরটি দেন তিনি। টুইটারে রাষ্ট্রদূত লিখেছেন, ‘বিরাট কোহলি ও আনুশকা শর্মার সঙ্গে দেখা হওয়াটা আনন্দের। আসন্ন সফরে টিম ইন্ডিয়ার জন্য শুভকামনা। আনুশকার সঙ্গে তাঁর কান উৎসবে ভ্রমণ নিয়েও কথা হয়েছে।’

জানা গেছে, ‘ওমেন ইন ফিল্ম’ বিভাগে আনুশকার সঙ্গে আমন্ত্রণ পেয়েছেন অস্কারজয়ী ব্রিটিশ অভিনেত্রী কেট উইন্সলেট।

কেট উইন্সলেট, ছবি : রয়টার্স

আগামী ১৬ মে থেকে শুরু হয়ে ২৭ মে পর্যন্ত চলবে ৭৬তম কান উৎসব। মর্যাদাপূর্ণ এ চলচ্চিত্র উৎসবে এটিই হতে যাচ্ছে আনুশকা শর্মার প্রথম উপস্থিতি।

এর আগে বিভিন্ন সময়ে ভারতীয় অভিনেত্রীদের মধ্যে কান উৎসবে দেখা গেছে ঐশ্বরিয়া রাই, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর প্রমুখ অভিনেত্রীদের।

চলতি বছরের কান উৎসবে দেখানো হবে দুটি ভারতীয় সিনেমা—‘কেনেডি’ ও ‘আগ্রা’।

৭৬তম কান চলচ্চিত্র উৎসবের মূল প্রতিযোগিতা বিভাগে জায়গা পেয়েছে ১৯টি সিনেমা, এর মধ্যে রেকর্ড ৬টির পরিচালক নারী। প্রতিযোগিতা বিভাগে প্রধান জুরির দায়িত্ব পালন করবেন গত বছর স্বর্ণপামজয়ী সিনেমা ‘ট্রায়াঙ্গেল অব স্যাডনেস’ ছবির পরিচালক রবেন ওস্টল্যান্ড।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.