ধানমন্ডি, মোহাম্মদপুরসহ কিছু এলাকায় র‌্যাবের টহল

0
143

যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে রাজধানীর ৯ জায়গায় টহল দিচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার রাতে ক্ষুদে বার্তায় এ তথ্য জানিয়েছে র‌্যাব -২।

ক্ষুদে বার্তায় জানানো হয়েছে, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে। এরই ধারাবাহিকতায় যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে র‌্যাব-২ এর আওতাধীন মোহাম্মদপুর, আদাবর, ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট, হাজারীবাগ, শেরেবাংলা নগর, তেজগাঁও ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় বিশেষ রোবাস্ট পেট্রোলের মাধ্যমে পর্যাপ্ত পিকআপ টহল ও মোটরসাইকেল টহল মোতায়েন করা হয়েছে।

এতে আরও জানানো হয়, ভবিষ্যতেও র‌্যাব-২ এর আওতাধীন এলাকায় নিরাপত্তা নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, রাজধানীর উত্তরায়ও শনিবার মহড়া দিয়েছে র‌্যাব। দুপুর আড়াইটার দিকে উত্তরার জসীমউদ্দিন অ্যাভিনিউ থেকে আব্দুল্লাহপুরের পলওয়েল মার্কেটের বিভিন্ন সড়কে মহড়া দেয় র‌্যাব। এ সময় র‍্যাব-১ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মোহাম্মদ মোসতাক আহমেদ উপস্থিত ছিলেন। তিনি জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি যেন অবনতি না ঘটে, সেজন্য মহড়া দিয়েছে র‌্যাব। উত্তরা ও আবদুল্লাহপুরের বিভিন্ন সড়কে মহড়া দেওয়া হয়েছে।

এর আগে, শনিবার সকাল ১০টার দিকে বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীরা সড়কে অবস্থান নেন। সকাল সাড়ে ১১টার পর দুই দলের নেতাকর্মীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.