মন্ত্রীর কারণে বিচ্ছেদ তারকা দম্পতির!

0
15
অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্য
এক মন্ত্রীর কারণে বলিউড অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্যর সংসার ভেঙেছে, এমনটাই সম্প্রতি দাবি করেছেন ভারতের তেলেঙ্গানার বন ও পরিবেশমন্ত্রী কোনডা সুরেখা। রাজনৈতিক ইস্যুতে দুই তারকার বিবাহবিচ্ছেদ ঘটার খবরে টক অব দ্য টাউনে পরিণত হয়েছেন নাগা-সামান্থা।
 
ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, তেলেঙ্গানার বন ও পরিবেশমন্ত্রী কোন্ডা সুরেখা দাবি করেছেন, নাগা, সামান্থার সংসারে তৃতীয় ব্যক্তি হিসেবে ঢুকে পড়েন তৎকালীন মন্ত্রী‌ কেটি রামা রাও।
 
কোন্ডা সুরেখা বলেন, নায়িকাদের ফোনে আড়ি পেতে হাঁড়ির খবর খুঁজে বের করার অভ্যাস ছিল কেটির। তারপর সে তথ্য দিয়ে নায়িকাদের ব্ল্যাকমেইল করত। মাদকের নেশা ধরাতে বাধ্য করত। যা পরিণতিতে ডেকে আনতো বিবাহবিচ্ছেদ।
 
সুরেখার এমন বিস্ফোরক মন্তব্যে চটেছেন সামান্থা ও নাগা দুজনেই। এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে নাগা লেখেন, মন্ত্রী কোন্ডা সুরেখা গেরুর যে দাবি করা হয়েছে তা কেবল মিথ্যাই নয়, এটি একেবারেই হাস্যকর এবং অগ্রহণযোগ্য। নারীরা সমর্থন ও সম্মান পাওয়ার যোগ্য। মিডিয়ার শিরোনামের জন্য সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের সিদ্ধান্তের সুবিধা নেয়া এবং শোষণ করা লজ্জাজনক।’
 
এ প্রসঙ্গে সামান্থা তার ইনস্টাগ্রামে লেখেন, আমার বিবাহবিচ্ছেদের ঘটনা অত্যন্ত ব্যক্তিগত। এ বিষয়টি সম্পর্কে কোনো রকম মন্তব্য করা থেকে দয়া করে দূরে থাকুন। ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে মুখ খুলি না মানে এই নয়— সে বিষয়ে যা তা যে কেউ বলতে পারবেন।
অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্য
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে জানা যায়, কোন্ডা সুরেখার দাবিতে নাগা ও সামান্থা সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করার পাশাপাশি একাধিক তারকাও বিষয়টি নিয়ে তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করতে শুরু করেছেন।
 
এক্স হ্যান্ডেলে চিরঞ্জীবী কোনিডেলা লিখেছেন, নারী মন্ত্রীর কাছ থেকে এমন মন্তব্য সত্যি বেদনাদায়ক। জি আর এনটিআর লেখেন, ব্যক্তিগত জীবনকে নতুন আঙ্গিকে রাজনৈতিক ইস্যুতে টানছেন কোন্ডা সুরেখা গেরু। আল্লু অর্জুন লেখেন, ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্যের অসম্মানজনক এমন মন্তব্য আমরা কখনই মেনে নেব না।
 
নেটিজেনরাও সুরেখাকে নিয়ে নেতিবাচক মন্তব্য করতে শুরু করলে নিজের বক্তব্যের জন্য ক্ষমা চান সুরেখা। সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, আমার উদ্দেশ্য ছিল একজন নেতা কীভাবে নারীর প্রতি অবজ্ঞা করছে, তা বোঝানো। কিন্তু আপনার অনুভূতিতে আঘাত করা নয়, সামান্থা। যদি আপনি বা আপনার ভক্তরা আমার কথায় আঘাত পেয়ে থাকেন, আমি নিঃশর্তভাবে তা প্রত্যাহার করছি।’
 
প্রসঙ্গত, দীর্ঘ আট বছর প্রেমের পর ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন নাগা ও সামান্থা। কিন্তু বিয়ের ৪ বছরের মাথায় দুজনের সিদ্ধান্তেই ২০২১ সালে বিবাহবিচ্ছেদ ঘটান এ তারকা জুটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.