চিত্রনায়ক ফারুক আদর্শের ব্যাপারে কখনো ছাড় দেননি: ওবায়দুল কাদের

0
89
ওবায়দুল কাদের।

কেন্দ্রীয় শহীদ মিনারে বীর মুক্তিযোদ্ধা, ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ও বরেণ্য অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুককে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। মঙ্গলবার সকালে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে সাংবাদিকদের তিনি বলেন, চিত্রনায়ক ফারুক ছিলেন বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার প্রতি অনড় পাথরের মতো অবিচল। তিনি তার আদর্শের ব্যাপারে কখনো একচুলও ছাড় দেননি।

সরকার ক্ষমতা হারানোর ভয়ে পশ্চিমাদের ওপর ক্ষুব্ধ- মির্জা ফখরুলের এমন দাবির জবাবে ওবায়দুল কাদের বলেন, তিনি (মির্জা ফখরুল) মনে করছেন পশ্চিমারা তাকে, তার দলকে ক্ষমতায় বসাতে পারবে। সে কারণে ঘনঘন তাদের দুয়ারে ধর্ণা দিচ্ছেন। নালিশ করছেন। নালিশের পর নালিশ, লবিস্ট নিয়োগ করছেন। আওয়ামী লীগের এসব নেই। শেখ হাসিনার কোনো লবিস্ট নেই। বিদেশিরা আমাদের ক্ষমতায় বসিয়ে দিবে- এমন কোনো অসম্ভব চিন্তা তিনি কখনো করেননি।

তিনি বলেন, ক্ষমতায় বসানোর মালিক বাংলাদেশের জনগণ। আমরা জনগণের শক্তিকে বিশ্বাস করি। শেখ হাসিনা নিজেই বলেছেন, আমরা ক্ষমতায় আসতে চাই জনগণের ভোটে। জনগণ চাইলে আছি, না চাইলে নাই। এমন মানসিকতা যার, তিনি বিদেশিদের বা দেশি ষড়যন্ত্রকারীদের ভয় পাবেন এটা মনে করার কারণ নেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.