ভালোভাসার ঘরে দুই যুগ

0
718
দুইযুগ পার করা দম্পতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন ফেরদৌস।

একসঙ্গে ৪০টিরও বেশি ছবিতে জুটি হয়ে অভিনয় করেছেন ওমর সানী ও মৌসুমী। শুধুই কী তাই? দুই যুগ ধরে একে অপরকে আগলে রেখেছেন ভালোবাসার পরম মমতায়। ১৯৯৫ সালের ২ আগস্ট লুকিয়ে বিয়ে করেছিলেন মৌসুমী-ওমর সানী। সে হিসেবে বিবাহিত জীবনের ২৪ বছর পার করলেন ঢাকাই ছবির জনপ্রিয় এ জুটি।

দুই সন্তান ফারদীন ও ফাইজাকে নিয়ে সানী-মৌসুমীর সুখের সংসার এখন। সুখে দুখে ২৪টি বছর একসঙ্গে কাটিয়ে দেয়ার নানা স্মৃতি রয়েছে তাদের মধ্যে। মান-অভিমান, ঝগড়া আর ভালোবাসায় এতোগুলো বছর কাটানোর অভিজ্ঞতা নিয়েই গত ২ আগস্ট রাজধানীর একটি রেস্টুরেন্টে পালিত হলো এই দম্পতির বিবাহিত জীবনের দুই যুগ পূর্তি। এতে ঢাকাই শোবিজ দুনিয়ার অনেক তারকাই হাজির হয়েছিলেন।

ওমরসানী ও মৌসুমী দম্পত্তিকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন  ফেরদৌস, অমিত হাসান ও পপি

ওমর সানী বলেন, ‘আমি আর মৌসুমী একে অপরের পরিপূরক। যত যাই হয়েছে আমাদের মধ্যে ভালোবাসা আর বিশ্বাসের কমতি ছিলো না। সেই বিশ্বাস আর ভালোবাসা নিয়েই আমরা চলছি। আগামী দিনগুলোও যেনে একইভাবে চলতে পারি সে দোয়া চাই সবার কাছে।’

দিলীপ সোম পরিচালিত দোলা ছবিতে প্রথম জুটি গড়েন ওমর সানী ও মৌসুমী। এরপর আর পিছনে তাকাতে হয়নি। একের পর এক ব্যবসা সফল ছবি উপহার দিয়ে গেছেন তারা।

সিনেমার জুটি থেকে জীবনের জুটি হয়ে যাওয়া এবং দুই যুগ কাটিয়ে দেয়ার পর মৌসুমী বলেন, আমার তো মনে হয় সানী আর আমি ওই দিনই বিয়ে করলাম। এতো দ্রুত সময়গুলো পার হয়ে গেলো। এতোগুলো বছরে আমাদের মধ্যে পারস্পরিক শ্রদ্ধাবোধ ও বিশ্বাস অটুট ছিল। পারিবারিক বন্ধনের জন্য শ্রদ্ধাবোধটা অনেক জরুরি। আমাদের সংসার জীবনের বলা যায় এটাই আমাদের শক্তি।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.