বড়লেখায় পৃথক স্থানে তিনজনের লাশ উদ্ধার

0
266
ফাইল ছবি

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পৃথক স্থান থেকে তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার ওই লাশগুলো উদ্ধার করা হয়েছে। উদ্ধার লাশগুলোর মধ্যে একজন নারী ও বাকি দুজন পুরুষ।

নারীর মরদেহটি একটি পাহাড়ি ছড়া থেকে উদ্ধার করা হয়েছে। বাকি দুজনের লাশ গাছে ঝুলন্ত অবস্থায় ছিল। এর মধ্যে ওই নারীর কোনো পরিচয় জানতে পারিনি পুলিশ। তবে বাকি দুজন হলেন উপজেলার দাসেরবাজার ইউনিয়নের চানপুর গ্রামের কৃষক রনজিত দাস (৫০) ও তালিমপুর ইউনিয়নের সরুয়ামাঝি গ্রামের অটোরিকশাচালক আলী আছকর (৪৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে পরিবারের লোকজন অটোরিকশাচালক আলী আছকরের লাশ বাড়ির পাশের একটি আমগাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ বেলা সাড়ে ১১টায় ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

অন্যদিকে আজ দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার দাসেরবাজার ইউনিয়নের চানপুর এলাকায় নদীর পাড়ের একটি বরুণগাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় কৃষক রনজিত দাসের লাশ উদ্ধার করা হয়। এ ছাড়া আজ বেলা ১১টার দিকে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের চুকারপুঞ্জি এলাকার মাধবছড়া খালের পানি থেকে ভাসমান অবস্থায় এক নারীর (৩০) লাশ উদ্ধার করে পুলিশ।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসীম বলেন, ‘লাশ উদ্ধারের ঘটনায় তিনটি পৃথক অপমৃত্যুর মামলা হয়েছে। স্থানীয় ব্যক্তিরা জানিয়েছেন, অজ্ঞাত নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে