ব্রাজিল কোচ ও মেসির কথার লড়াই

0
600
ব্রাজিল কোচের সঙ্গে কথার লড়াই হয়েছে মেসির। ছবি: এএফপি
সৌদি আরবে কাল প্রীতি ম্যাচে লিওনেল মেসির সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছে ব্রাজিল কোচ তিতের

তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে আর্জেন্টিনা দলে দুর্দান্ত ফেরাই হলো লিওনেল মেসির।

সৌদি আরবে কাল রাতে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। দেশের হয়ে জয়সূচক গোলটি করে ফেরাটা স্মরণীয় করে রাখলেন মেসি। তবে ব্রাজিল কোচ তিতের কাছে মেসির ফেরা মনে থাকবে আরেকটি কারণে। খেলার মধ্যে তাঁর সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ই হয়েছে মেসির।

কোপা আমেরিকায় দক্ষিণ আমেরিকা ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা কনমেবলের কড়া সমালোচনা করে নিষিদ্ধ হয়েছিলেন মেসি। শাস্তির মেয়াদ শেষে মাঠে ফিরে জয় পেলেও মেজাজ ধরে রাখতে পারেননি বার্সেলোনা ফরোয়ার্ড। তিতের দাবি, কাল রাতে প্রীতি ম্যাচের প্রথমার্ধে মেসি তাঁকে বলেছেন, চুপ থাকো। এ সময় দেখা গেছে রেফারির কাছে কিছু একটা নিয়ে অভিযোগ করছেন ব্রাজিল কোচ। আর মেসি তাঁর ঠোঁটে আঙুল রেখে কিছু একটা বোঝাচ্ছেন।

সংবাদমাধ্যমকে তিতে বলেন, ‘আমি অভিযোগ করেছি কারণ তার (মেসি) হলুদ কার্ড দেখা উচিত ছিল। সে আমাকে চুপ থাকতে বলেছে আমিও তাকে বলেছি চুপ থাকো।’ তিতে যোগ করেন, ‘এ নিয়ে আর কোনো কথা বলতে চাই না। শক্ত রেফারির প্রয়োজন…কারণ সে করায়ত্ত করে ফেলবে। তার কার্ড দেখা উচিত ছিল। অভিযোগ জানিয়ে ঠিক কাজটাই করেছি।’

ব্রাজিলের বিপক্ষে পেনাল্টি থেকে ফিরতি শটে জয়সূচক গোলটি করেন মেসি। ব্রাজিলের বিপক্ষে সাত বছর পর গোলের দেখা পেলেন তিনি। এর আগে সবশেষ ২০১২ সালে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে ব্রাজিলের বিপক্ষে ৪-৩ ব্যবধানের জয়ে গোলের মুখ দেখেছিলেন মেসি। এরপর দুই চিরপ্রতিদ্বন্দ্বীর চারবারের মুখোমুখিতে গোল পাননি বার্সার এ তারকা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে