শহীদ চান্দু স্টেডিয়ামে জুয়ার বোর্ড বসাতে চায় সিন্ডিকেট: হিরো আলম

0
103

বগুড়ায় শহীদ চান্দু স্টেডিয়ামে বিসিবির কার্যক্রম পুনর্বহাল ও খেলা ফিরিয়ে দেওয়ার দাবিতে মানববন্ধন করেছেন আলোচিত ইউটিবার আশরাফুল আলম ওরফে হিরো আলম।

আজ মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে স্টেডিয়াম প্রাঙ্গণে তিনি মানববন্ধন করেন। ওই মানববন্ধন থেকে হিরো আলম দাবি করেছেন, সিন্ডিকেট শহীদ চান্দু স্টেডিয়ামে জুয়ার বোর্ড বসাতে চায়।

হিরো আলম তার বক্তব্যে বলেন, বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামের বিরুদ্ধে এক শ্রেণির সিন্ডিকেট কাজ করছে। বগুড়ায় স্টেডিয়াম থাকুক তারা চায় না। এরা চায়, স্টেডিয়াম থেকে সব চলে যাক। এরপর যখন স্টেডিয়াম পরে থাকবে ওই লোকেরা তখন মাঠে জুয়ার বোর্ড বসাবে, মেলা করার চেষ্টা করবে, কোরবানি এলে হাট বাসবে।

আলোচিত এই ইউটিউবার বলেন, স্টেডিয়াম কি মেলা, হাট বা জুয়ার আসর বসানোর জন্য? সিন্ডিকেট চায় স্টেডিয়াম যেন না থাকে। তখন ওরা ৯৯ বছরের জন্য মাঠ লিজ নিয়ে যা ইচ্ছা তাই করবে।

স্টেডিয়ামের কার্যক্রম বন্ধ হওয়ার পেছনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দায় নেই দাবি করে তিনি বলেন, বিসিবির দোষ নেই। তারা এখানে কাজ করার চেষ্টা করেছে। কিন্তু ওই সিন্ডিকেট কাজে বাধা দিচ্ছে। তারাই বিসিবির খেলা আসার আগে চিঠি দিয়ে বাধা দিয়েছে যেন খেলা না হয়।

এই সিন্ডিকেট কারা জানতে চাইলে হিরো আলম বলেন, আপনারও মোটামুটি সবই জানেন। আমি এখন তাদের নাম বলতে চাই না।

হিরো আলম বলেন, স্টেডিয়াম থেকে মালামাল ও কর্মকর্তাদের সরিয়ে নিয়ে যাওয়া বগুড়াবাসীর জন্য লজ্জার। ১৫ বছরে বগুড়ার কোনো উন্নয়ন হয়েছে? বগুড়াকে এই সময়ের মধ্যে কী দেওয়া হয়েছে? মাস খানেক আগেই উপ-নির্বাচনে বগুড়া সদর থেকে ৫০ বছর পর নৌকা মার্কার রাগেবুল আহসান রিপু ভাই নির্বাচিত হয়েছেন। আমিও ভোট করেছি তার বিরুদ্ধে।

নবনির্বাচিত সংসদ সদস্যের উদ্দেশে হিরো আলম বলেন, রিপু ভাইকে বলতে চাই, বগুড়ার মানুষের তাদের রক্ষার দায়িত্ব নেওয়ার জন্য আপনাকে ভোট দিয়েছে। আপনি দায়িত্বে থাকা অবাস্থায় কিভাবে স্টেডিয়ামে থেকে সবকিছু বিসিবি প্রত্যাহার করে? এই দীর্ঘ ১৫ বছরে আপনারা বগুড়ায় জাতীয় কোনো খেলাও দেননি।

তিনি বলেন, বগুড়ার বিমানবন্দরে গরু-বাছুর চড়ে, ধান চাষ হয়। এখন শুধু আছে এক মেডিকেল কলেজ। এখানে বিশ্ববিদ্যালয়ের জন্য আন্দোলন করেও আমাদের লাভ হয় না। বগুড়ার মাটিকে আপনারা ঘাঁটি না বানিয়ে উজাড় করে দিয়েছেন। এটা লজ্জার। এজন্য ধিক্কার জানাই আমি।

মানববন্ধন শেষে হিরো আলম বগুড়া শহীদ চান্দু স্টেডিয়াম ঘুরে দেখেন। এ সময় জাতীয় দলের ক্রিকেটার ও বগুড়া সন্তান শফিউল ইসলাম সুহাসের সঙ্গে দেখা হয় হিরো আলমের। বিসিবির কার্যক্রম স্টেডিয়ামে ফিরিয়ে আনতে তার কাছেও অনুরোধ জানান হিরো আলম।

এর আগে গত ২ মার্চ বগুড়া জেলা ক্রীড়া সংস্থার বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনে শহীদ চান্দু স্টেডিয়াম থেকে লোকবলসহ মালামাল প্রত্যাহার করে নেয় বিসিবি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.