রাহাকে রেখে কাজে যেতে অপরাধবোধে ভোগেন আলিয়া

0
129
আলিয়া ভাট, ফেসবুক থেকে নেওয়া

একদিকে একরত্তি রাহা, অন্যদিকে তাঁর দুরন্ত ক্যারিয়ার। এ দুই দিকে দারুণভাবে সমতা রেখে চলছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। মেয়েকে ঘিরে রক্ষণশীল তিনি। বিভিন্ন সময়ে মেয়েকে ঘিরে তাঁর ভালোবাসা আর আবেগ মেলে ধরেছেন আলিয়া। এবার ছোট্ট রাহাকে নিয়ে আরও নানা কথা জানিয়েছেন তিনি।

আলিয়া ভাট, ফেসবুক থেকে নেওয়া

ভারতের এক অনলাইন গণমাধ্যমে সাক্ষাৎকারের সময় আলিয়া মেয়েকে নিয়ে বলেছেন যে রাহাকে রেখে কাজে যেতে তাঁর অপরাধবোধ হয়। মেয়ের সঙ্গে ভালোবাসা মাখা অনুভূতির প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমার দারুণ অনুভূতি হয়, যখন রাহা ছোট ছোট হাত দিয়ে আমার মুখ স্পর্শ করে, আমি যখন তাকে খাবার খাওয়াই।’

এই বলিউড নায়িকা আরও বলেছেন, ‘আমি প্রতিদিন নতুন কিছুর খোঁজে থাকি। কারণ, প্রতিদিনই আমার কাছে নতুন।

আলিয়া ভাট ও রণবীর কাপুর
আলিয়া ভাট ও রণবীর কাপুর, ছবি: ইনস্টাগ্রাম

রাহার সঙ্গে প্রতিদিন এক নতুন অভিজ্ঞতা হয়। মাতৃত্ব আমাকে ধৈর্যশীল হতে শিখিয়েছে। আর আমাকে আরও বেশি শান্ত আর ধীরস্থির করে তুলেছে। আমি এই সবকিছুর জন্য অন্তর থেকে এক শক্তি পাই।’

আলিয়া এখনো মেয়ে রাহার ছবি প্রকাশ্যে আনেননি। রণবীর ও আলিয়া দুজনই চান না এখনই মেয়েকে সবার সামনে আনতে। তাঁদের অনুরাগীরা জানতে উৎসুক যে বাবা না মা—কার মতো দেখতে হয়েছে রাহা।

আলিয়াকে শিগগিরই ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে আলিয়া জুটি বাঁধছেন রণবীর সিংয়ের সঙ্গে। করণ জোহর পরিচালিত ছবিটির ২৮ জুলাই মুক্তি পাওয়ার কথা। এ ছাড়া এই বলিউড নায়িকাকে ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে আলিয়ার সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ আর প্রিয়াঙ্কা চোপড়া। ‘জি লে জারা’ ছবির শুটিং শিগগির শুরু হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.