বিয়ের জন্য প্রস্তুত

0
45
এষা গুপ্ত

স্প্যানিশ শিল্পপতি ম্যানুয়েল ক্যাম্পোজের সঙ্গে প্রেম করছেন এষা

স্প্যানিশ শিল্পপতি ম্যানুয়েল ক্যাম্পোজের সঙ্গে প্রেম করছেন এষা, ছবি : সংগৃহীত

অনেক দিন ধরেই স্প্যানিশ শিল্পপতি ম্যানুয়েল ক্যাম্পোজের সঙ্গে প্রেম করছেন এষা, যা নিয়ে কখনোই লুকোছাপা করেননি। বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, ‘বিয়ে অবশ্যই আমার পরিকল্পনার মধ্যে আছে। কিন্তু সেটা কবে, জানি না। আমি কখনোই বিয়ের বিরুদ্ধে না। তবে আমি মাড়োয়ারি, বিয়েতে বুঝেশুনে খরচ করব। আতিশয্য কম দেখবেন।’ বিয়ের আগে প্রেমিক ম্যানুয়েলের সঙ্গে রেস্তোরাঁ ব্যবসায়ও যুক্ত হয়েছেন এষা।

এষা গুপ্তা

এষা গুপ্তা
ছবি : সংগৃহীত

গত জুলাই মাসে রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট নিয়ে নানা আলোচনা–সমালোচনা হয়েছে। ওই ফটোশুটের জেরে অভিনেতার বিরুদ্ধে মামলা পর্যন্ত হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এষার সাহসী ছবিও নানা আলোচনা-সমালোচনা হয়। সাক্ষাৎকারের রণবীরের ছবি–বিতর্ক নিয়েও প্রশ্ন করা হয় এষাকে। উত্তরে তিনি বলেন, ‘পুরো ঘটনাটি যখন ঘটে তখন আমি বেড়াতে গিয়েছিলাম। দিন–দুনিয়ার খবর খুব একটা রাখিনি। ফেরার পর নানা কিছু দেখলাম। আমার মনে হয়, ওই ছবির চেয়ে ভারতে অনেক গুরুত্বপূর্ণ বিষয় আছে, যা নিয়ে আলোচনা হওয়া দরকার।’

সামনে এষাকে দেখা যাবে ‘দেশি ম্যাজিক’ ও ‘হেরা ফিরি থ্রি’ ছবিতে

সামনে এষাকে দেখা যাবে ‘দেশি ম্যাজিক’ ও ‘হেরা ফিরি থ্রি’ ছবিতে
ছবি : সংগৃহীত

‘আশ্রম থ্রি’র পর বেশ কয়েকটি নতুন প্রজেক্টে যুক্ত হয়েছেন এষা। এখন কাজ করছেন একটি থ্রিলার ছবিতে। তবে অভিনয়ে ব্যস্ততা বাড়লেও এষা মনে করেন, সবারই একটি বিকল্প পেশা থাকা উচিত। ‘কেবল শিল্পীদেরই নয়, সাধারণ মানুষেরও বিকল্প পরিকল্পনা থাকা উচিত। যেমন অভিনয় ছাড়া আমার বিকল্প ভাবনা আইনজীবী হওয়া। সামনে চূড়ান্ত পরীক্ষা দেব। আমার ডিগ্রিও হয়ে যাবে। তবে এখন অভিনয় করলেও এটা কিন্তু কখনোই আমার পরিকল্পনায় ছিল না। হয়ে গেছে। ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল আইনজীবী হওয়া।’ সামনে এষাকে দেখা যাবে ‘দেশি ম্যাজিক’ ও ‘হেরা ফিরি থ্রি’ ছবিতে।

এষা গুপ্ত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.