বিলাইছড়িতে সংঘর্ষে ২ ভাই নিহত

0
545
ফাইল ছবি

রাঙামাটির বিলাইছড়িতে বাগানে গরু চড়ানোকে কেন্দ্র করে বিরোধের জের ধরে সংঘর্ষে দায়ের কোপে একই পরিবারের দু’জন নিহত ও দু’জন আহত হয়েছেন।

নিহতরা হলেন দীপংকর তংচংগ্যা (৩০) ও শ্রীকান্ত তংচংগ্যা (২০)।

শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলার ১নং বিলাইছড়ি ইউনিয়নের কতুবদিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, কতুবদিয়া গ্রামে কালামং মং মারমার ছেলে লক্ষীয় জয় মারমার (২৬) বাড়ির পাশেই স্বপ্ন কুমার তংচংগ্যা পরিবারের বসবাস। বেশ কয়েকদিন ধরে স্বপ্ন কুমার তংচংগ্যার বাড়ির বাগানে লক্ষীয় জয় মারমা গরু চড়াতে যেতেনে। এসময় বাগানের ফসলের ক্ষতি করতো গরুগুলো। বৃহস্পতিবার লক্ষী জয় মারমা তার গরুগুলো আবারও বাগানে নিয়ে গেলে স্বপ্ন কুমার তংচংগ্যার ছেলে দীপংকর তংচংগ্যা ও শ্রীকান্ত তংচংগ্যাসহ পরিবারের অন্যান্যরা এর প্রতিবাদ করে। এসময় উভয় পক্ষের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে লক্ষী জয় মারমা ক্ষিপ্ত হয়ে দীপংকর তংচংগ্যা ও শ্রীকান্ত তংচংগ্যা দা দিয়ে কোপালে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। এ সময় তাদের বোন সোনাবালা তংচংগ্যা (৩৭) ও তার ছেলে প্রশান্ত তংচংগ্যাকেও(১২) কুপিয়ে আহত করা হয়। পরে গ্রামের লোকজন আহতদের উদ্ধার করে বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাদের কাপ্তাইয়ের খ্রিষ্টিয়ান হাসপাতাল চন্দ্রঘোনায় পাঠানো হয়েছে।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী জানান, বাগানে গরু চড়ানোকে কেন্দ্র করে দুই পরিবারের বিরোধের জের ধরে সংঘর্ষে একই পরিবারের দুইজন নিহত ও দু’জন আহত হয়েছেন। ঘটনার পর ঘাতক পালিয়ে গেছেন। তাকে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে