বিপিএলে নতুন দলে নাম লেখালেন সাকিব

0
18
সাকিব আল হাসান

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লেয়ার্স ড্রাফটের আগে একের পর এক চমক দিয়ে যাচ্ছে চিটাগাং কিংস। এবার বড় চমক হিসেবে নিজেদের দলে ভেড়ালো সাকিব আল হাসানকে। সবকিছু ঠিক থাকলে গত আসরের রংপুর রাইডার্সের এই তারকাকে আসন্ন বিপিএলে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজির জার্সিতে দেখা যাবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাম্প্রতিক ঘোষণা অনুযায়ী– আসন্ন একাদশ বিপিএল আসর শুরুর কথা রয়েছে ২৭ ডিসেম্বর থেকে। ১৪ অক্টোবর ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটির ড্রাফট অনুষ্ঠিত হবে। তার আগে সরাসরি চুক্তির মাধ্যমে ক্রিকেটারদের দলে ভেড়ানোর সুযোগ পাচ্ছে দলগুলো।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অফিসিয়াল পেজে দেয়া এক পোস্টে সাকিবের অন্তর্ভূক্তির কথা নিশ্চিত করেছে চট্টগ্রাম। তার একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছে, ‘একজন কিংবদন্তি স্কোয়াডে যোগ দিচ্ছেন।’

শুরুতে ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলি ও শ্রীলঙ্কার অভিজ্ঞ তারকা অ্যাঞ্জেলো ম্যাথিউসের সঙ্গে চুক্তি করে চট্টগ্রাম। এরপর পাকিস্তানের হায়দার আলির সঙ্গেও কথাবার্তা পাকা করে রেখেছে বন্দরনগরীর দলটি। চট্টগ্রাম সবশেষ এবার দেশি ক্রিকেটার শরিফুল ইসলামকে দলে ভিড়িয়েছে।

এদিকে, বিপিএলে এক দশক পর ফেরা দলটি সাকিবকে সাইনিং করালেও, তার খেলা নিয়ে সংশয় রয়েছে। নিরাপত্তাজনিত কারণে তার দেশে আসার বিষয়টি এখনও দোলাচলে। চলতি মাসেই ঘরের মাঠে বাংলাদেশ টেস্ট সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। যেখানে প্রথম ম্যাচ দিয়ে টেস্ট থেকে অবসর নিতে চান সাকিব। তবে তার খেলা ও নিরাপত্তা ইস্যুর সমাধান হয়নি এখনও। যদিও বুধবার ফেসবুকে ছাত্র আন্দোলনে নীরব

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.