বিটিএসের জিমিনের মতো হতে অস্ত্রোপচার, মারা গেলেন অভিনেতা

0
142
বিটিএসের জিমিন ও সেইন্ট ভন কলুচি

সারা দুনিয়াতেই ছড়িয়ে ছিটিয়ে আছে কোরীয় ব্যান্ড বিটিএসের ভক্ত। প্রিয় ব্যান্ড ও ব্যান্ডের সদস্যদের জন্য অনেক ধরনের পাগলামি করেন ভক্তরা। কিন্তু এবার এই ভক্তের পাগলামিটা একটু বেশিই হয়ে গেছে, যার জন্য মাত্র ২২ বছর বয়সেই প্রাণ হারাতে হয়েছে তাঁকে। তিনি হলেন কানাডীয় অভিনেতা সেইন্ট ভন কলুচি। খবর ডেইলি মেইলের

বিটিএস ব্যান্ডের সদস্য জিমিনের ভক্ত সেইন্ট। তাই নিজের চেহারাকে তাঁর মতো করতে অস্ত্রোপচার করেন এই অভিনেতা। এক–দুবার নয়, চেহারায় ১২ বার অস্ত্রোপচার করেন তিনি। এ জন্য প্রায় আড়াই কোটি টাকা খরচ হয়েছে সেইন্টের। মুখটা এতবার কাঁচির নিচে পড়েছে, তা আর সইতে পারেনি তাঁর শরীর।

গত নভেম্বরে তাঁর চেহারায় জিমিনের মতো চোয়াল প্রতিস্থাপনের কথা ছিল। কিন্তু শারীরিক অবস্থার কারণে তা তখন করা হয়নি। অবশেষে গত শনিবার দক্ষিণ কোরিয়ার এক হাসপাতালে চোয়াল প্রতিস্থাপনের জন্য অস্ত্রোপচার করা হয়। এর মধ্যেই তাঁর শরীরে বিভিন্ন প্রতিক্রিয়া শুরু হয়। এরপরই তিনি অসুস্থ হয়ে পড়েন। গত রোববার সকালে মারা যান সেইন্ট।

সেইন্ট ভন কলুচি

এই কানাডীয় অভিনেতা ২০১৯ সালেই দক্ষিণ কোরিয়া চলে আসেন। অভিনয় ক্যারিয়ার রেখে সংগীতে ক্যারিয়ার গড়ার ইচ্ছা ছিল তাঁর। এ জন্য নিজের চেহারারও পরিবর্তন করছিলেন। গত এক বছরে অস্ত্রোপচার করে চোখ, নাক, ভ্রু, ঠোঁটের পরিবর্তনও এনেছিলেন। কিন্তু শেষ রক্ষা হলো না।

নিজের চেহারা নিয়ে সেইন্ট হীনম্মন্যতায় ভুগত বলে জানান তাঁর মুখপাত্র এরিক ব্লেক। দক্ষিণ কোরিয়ায় আসার পর থেকে ইউরোপিয়ানদের মতো চেহারা তাঁর ভালো লাগে না। তাই তিনি এশিয়ানদের মতো হতে বারবার চেহারায় কাঁচি চালিয়েছিলেন। আর এটিই এ কারণে কাল হলো।

গত বছর জুনে আট পর্বের একটি কোরিয়ার ড্রামা ‘প্রিটি লাইস’–এ অভিনয় করেছিলেন সেইন্ট। একজন শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করা এই ড্রামার শুটিং শেষ হয়েছিল ডিসেম্বরেই। চলতি বছর অক্টোবরে কোরীয় ড্রামাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই পৃথিবী ছেড়ে চলে যান এই অভিনেতা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.