বিদ্যা বালানের সঙ্গেও কাস্টিং কাউচ !

0
437
বিদ্যা বালান।

বলিউডে কাস্টিং কাউচ আছে-এ বিষয়ে অনেক নায়িকাই জানিয়েছেন আগে। অনেক নায়িকা আবার ‘কাস্টিং কাউচ’ নিয়ে তাদের অভিজ্ঞতাও শেয়ার করেছেন। কাস্টিং কাউচের মুখে পড়েছিলেন বলিউডের রিচা চাড্ডা থেকে শুরু করে স্বরা ভাস্কর এমনকি হালের আলিয়া বাটরাও।

এবার বলিউডে এই ‘কাস্টিং কাউচ’ নিয়ে মুখ খুললেন বিদ্যা বালান। ভারতীয় এক গণমাধ্যমের সাক্ষাৎকারে বিদ্যা বালান জানান, দক্ষিণী ছবি অভিনয়ের মাধ্যমে যাত্রা শুরুর কথা ছিল তার। এক পরিচালকের সঙ্গে দেখা করতে চেন্নাইতে গিয়েছিলেন তিনি। কথা ছিল তারা কোনো কফিশপে বসবেন। কিন্তু ওই পরিচালক তাকে নিজের হোটেলের ঘরে নিয়ে যাওয়ার জন্য জোর করতে শুরু করেন।

বিদ্যা বালান বলেন, ‘এমন কথা শুনে আমি চমকে যাই। পরে ওই পরিচালকের কথা মতো তার হোটেলের রুমে গিয়ে বসলেও কয়েক মিনিটের মাথায় বের হয়ে আসি আমি।’

বলিউডে ১৫ বছর কাটানোর পর ওইদিনের ঘটনা মনে হলে এখনও গা শিউরে উঠে মন্তব্য করে সম্প্রতি মুক্তি পাওয়া ‘মিশন মঙ্গল’ অভিনেত্রী বলেন, ‘ওইদিন হোটেলের ঘরের দরজা খোলাই রেখেছিলাম। ফলে পরিচালক সেখান থেকে ৫ মিনিটের মধ্যে বেরিয়ে যান। বলিউডে ১৫ বছর কাটানোর পর সেই ঘটনার কথা মনে পড়লে এখনও ভয় লাগে আমার।’

পরে দক্ষিণী ছবিতে অভিনয় না করা হলেও ‘পরিণীতা’ ছবি দিয়ে পা রাখেন বলিউডে। সাইফ আলি খানের সঙ্গে ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করে পেয়ে যান পরিচয়। পরে ‘ডার্টি পিকচার’ থেকে শুরু করে ‘কাহানি’, ‘তুমহারি সুলু’, ‘ভুলভুলাইয়া’-র মতো একের পর এক সিনেমায় দাপট দেখিয়েছেন। এখন দেখাচ্ছেন ‘মিশন মঙ্গল’ ছবিটি দিয়ে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে