বিকিনি পরে পোজ দেওয়ার আবদার! বিব্রত অভিনেত্রী

0
22
সিডনি সুইনি। রয়টার্স

নিজের বাড়িতে অনুপ্রবেশকারীদের নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছিলেন মার্কিন অভিনেত্রী সিডনি সুইনি। সম্প্রতি গ্ল্যামার ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে ঘটনার বিস্তারিত জানিয়েছেন অভিনেত্রী।
সাক্ষাৎকারে ২৭ বছর বয়সী হলিউড অভিনেত্রী জানান, ফ্লোরিডায় তাঁর বাড়িতে কয়েকজন অনুপ্রবেশকারী এসে তাঁকে বিকিনি পরে ছবির জন্য পোজ দিতে বলেন। ‘তারা বলে, যদি তুমি বিকিনি পরে বাইরে আস, আমরা ছবি তুলে চলে যাব’, বলেন সিডনি।

নিজের বাড়িতে এমন বিব্রতকর অবস্থায় পড়ায় নিরাপত্তা নিয়ে শঙ্কার কথাও জানান সিডনি। তিনি বলেন, ‘তারা সকাল ৮টায় এসে বিকেল ৪টা পর্যন্ত ছিল। অথচ নিজের বাড়িতে আমার নিরাপদ আর স্বস্তিতে থাকার কথা ছিল।

সিডনি সুইনি। রয়টার্স

তারা ছবি তুলছিল, এটা ভাবছিল না, ছবিগুলো প্রকাশ্যে এলে সবাই বাড়ির ঠিকানা জেনে যাবে, আমার নিরাপত্তার জন্য বড় হুমকি তৈরি হবে।’

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে চাউর হয়, সিডনি নিজেই নাকি ছবি তোলার জন্য পাপারাজ্জিদের আমন্ত্রণ জানিয়েছিলেন। এমন কথা উড়িয়ে দিয়ে অভিনেত্রী বলেন, ‘আমি কেন নিজের বাড়িতে তাদের ডাকতে যাব।

‘ইউফোরিয়া’ সিরিজে সিডনি সুইনি। ছবি: এইচবিও

বাড়িতে আমার পরিবারের সদস্যরা ছিলেন। আমি কেন এমনটা করব? যারা এসেছিল, তাদের ছবি আমার কাছে আছে।’
সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তিনি বরাবরই নিজের ব্যক্তিজীবন ব্যক্তিগতই রাখতে চান। এ জন্য বিনোদন দুনিয়ায় তাঁর বেশি চেনাজানা নেই।

অভিনয়ের বাইরে তিনি ছোটবেলার বন্ধুদের সঙ্গে সময় কাটান। গত বছর ব্যবসায়ী জনাথন ড্যাভিনোর সঙ্গে বাগ্‌দান হয়েছে তাঁর, সে খবরও প্রকাশ্যে আসে অনেক পরে।

কোয়েন্টিন টারান্টিনোর ‘ওয়ানস আপন আ টাইম ইন হলিউড’ দিয়ে আলোচনায় আসেন সিডনি সুইনি। এরপর এইচবিওর দুই সিরিজ ‘ইউফোরিয়া’ ও ‘দ্য হোয়াইট লোটাস’ তাঁর পরিচিতি আরও বাড়িয়ে দেয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.