রংপুরে বিজিবির গাড়িতে আগুন, কাউন্সিলর প্রার্থী আটক

0
113
রংপুরে বিজিবির গাড়িতে আগুন

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। এসময় বিজিবির একটি টহল গাড়িতে আগুন দেওয়ার ঘটনাও ঘটেছে।

মঙ্গলবার আমাশু কুকরুল কেন্দ্রে রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগণনা শেষে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিজিবির এক সদস্য আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এসময় ঘটনাস্থল থেকে কাউন্সিলর হারাধন রায়কে গ্রেপ্তার করেছে পুলিশ। এবারের নির্বাচনেও তিনি কাউন্সিলর প্রার্থী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ফল ঘোষণাকে কেন্দ্র করে নগরীর ৪ নম্বর ওয়ার্ডের লাটিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী হারাধন রায় এবং মিষ্টি কুমড়া প্রতীকের অপর কাউন্সিলর প্রার্থী একরামুল হকের কর্মী-সমর্থকদের মধ্যে হট্টগোল সৃষ্টি হয়। এসময় উভয় পক্ষের উত্তেজিত কর্মী-সমর্থকরা বিজিবির টহলরত একটি মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ৩০ মিনিট ধরে চলা তাদের এই তাণ্ডব নিয়ন্ত্রনে আনে। পরে উভপক্ষের কর্মী-সমর্থকরা জেলা শিল্পকলা একাডেমির সামনে এসে বিক্ষোভ মিছিল করে।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) আবু মারুফ হাসেন জানান, ৪ নম্বর ওয়ার্ডের দুই কাউন্সিলর প্রার্থীর কর্মী-সমর্থকরা ফলাফল ঘোষণার পর উত্তেজিত হয়ে নির্বাচনী কাজে ব্যবহৃত বিজিবির একটি মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছে।

এ ঘটনার সঙ্গে জড়িত কাউন্সিলর হারাধনকে রাত সাড়ে ১০টার দিকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.